আবার জিও-র ধামাকাদার অফার!

২০১৬-র সেপ্টেম্বর। ঘোষণা হল জিও-র। ব্যাস, তারপর থেকে যেন তোলপাড় টেলিকম দুনিয়া। লক্ষ লক্ষ মানুষ জিও-র গ্রাহক হয়ে গেলেন ফ্রি পরিষেবা পাওয়ার জন্য। বাকি টেলিকম অপারেটরদের তো মাথায় হাত। জিও-র ওয়েলকাম অফার হইচই ফেলে দিল। তবে ওয়েলকাম অফার শেষ হয়ে গেলেও থেমে যায়নি জিও। নিয়ে এসেছে হ্যাপি নিউ ইয়ার অফার। সেখানেও ফ্রি আর ফ্রি। সোজা কথায় বলতে গেলে জিও-র ফ্রি অফারে মেতে আছে গোটা দেশ।

Updated By: Feb 13, 2017, 11:19 AM IST
আবার জিও-র ধামাকাদার অফার!

ওয়েব ডেস্ক: ২০১৬-র সেপ্টেম্বর। ঘোষণা হল জিও-র। ব্যাস, তারপর থেকে যেন তোলপাড় টেলিকম দুনিয়া। লক্ষ লক্ষ মানুষ জিও-র গ্রাহক হয়ে গেলেন ফ্রি পরিষেবা পাওয়ার জন্য। বাকি টেলিকম অপারেটরদের তো মাথায় হাত। জিও-র ওয়েলকাম অফার হইচই ফেলে দিল। তবে ওয়েলকাম অফার শেষ হয়ে গেলেও থেমে যায়নি জিও। নিয়ে এসেছে হ্যাপি নিউ ইয়ার অফার। সেখানেও ফ্রি আর ফ্রি। সোজা কথায় বলতে গেলে জিও-র ফ্রি অফারে মেতে আছে গোটা দেশ।

আরও পড়ুন চ্যাট মেসেজকে আরও সুরক্ষিত করতে হোয়াটস অ্যাপের নতুন ফিচার্স

হ্যাপি নিউ ইয়ার অফার তো চলছেই। আবার একটি নতুন ঘোষণা করেছে জিও। এবার থেকে জিও সিনেমা অ্যাপে পাওয়া যাবে স্মার্ট ডাউনলোড ফিচার্স। এই ফিচার্সের মাধ্যমে জিও গ্রাহকেরা যখন খুশি তাঁদের পছন্দের সিনেমা, টিভি সিরিয়াল কিংবা যে কোনও অনুষ্ঠান দেখতে পাবেন। ডাউনলোড করতে পারবেন। আবার ডাউনলোডের সময়ও নির্ধারিত করতে পারবেন। অর্থাত্‌, কখন ডাউনলোড হবে, তার সময় সেট করে রাখতে পারবেন। এছাড়াও ‘হ্যাপি আওয়ার্স’ নামে একটি সুবিধা নিয়ে এসেছে জিও। এই পরিষেবায় গ্রাহকেরা রাত ২টো থেকে ভোর ৫টা পর্যন্ত যত খুশি ডাউনলোড করতে পারবেন।

আরও পড়ুন আনলিমিটেড ভয়েস কলের দারুন অফার BSNL-র

.