আপনার কাছে এই ডকুমেন্ট থাকলেই আপনি বিনামূল্যে ফোনে কথা বলতে পারবেন

রিলায়েন্স জিও, ভারতী এয়ারটেল, বিএসএনএল, ভোডাফোন, আইডিয়া। কিছুদিন ধরে সার্ভিস প্রোভাইডরদের মধ্যে একটা প্রতিযোগিতা চলছে। কে কত কম খরচে ডেটা দিতে পারে তার। মারাত্মক কম খরচে ডেটা দেওয়ার শুরুটা রিলায়েন্স জিওই করল। প্রতিযোগিতায় টিকে থাকতে অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলোও খুব কম খরচে ডেটা ট্যারিফ চালু করেছে।

Updated By: Sep 7, 2016, 12:06 PM IST
আপনার কাছে এই ডকুমেন্ট থাকলেই আপনি বিনামূল্যে ফোনে কথা বলতে পারবেন

ওয়েব ডেস্ক: রিলায়েন্স জিও, ভারতী এয়ারটেল, বিএসএনএল, ভোডাফোন, আইডিয়া। কিছুদিন ধরে সার্ভিস প্রোভাইডরদের মধ্যে একটা প্রতিযোগিতা চলছে। কে কত কম খরচে ডেটা দিতে পারে তার। মারাত্মক কম খরচে ডেটা দেওয়ার শুরুটা রিলায়েন্স জিওই করল। প্রতিযোগিতায় টিকে থাকতে অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলোও খুব কম খরচে ডেটা ট্যারিফ চালু করেছে।

সম্প্রতি রিলায়েন্স জিও ফ্রি আনলিমিটেড ডেটা প্যাকের জন্য 4G সিম নিয়ে এসেছে। আর এই সিম পেতে আপনার কাছে অবশ্যই আধার কার্ড থাকা বাধ্যতামূলক। ৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এই পরিষেবা। গত বৃহস্পতিবার রিলায়েন্সের কর্ণধার মুকেশ অম্বানি ঘোষণা করেন যে, আধার কার্ডের মাধ্যমে ভেরিফিকেশন করলেই জিও পরিষেবা মাত্র ১৫ দিনের মধ্যে চালু হয়ে যাবে। আর এই পরিষেবায় আপনি বিনামূল্যে ডেটা প্যাকের পাশাপাশি বিনামূল্যে কথাও বলতে পারবেন।

ব্যস তাহলে আধার কার্ডের মাধ্যমে এখনই ভেরিফিকেশন করে নিন। আর দেশের মধ্যে যে কোনও নেটওয়ার্কে কথা বলুন একেবারে বিনামূল্যে।

.