Royal Enfield-কে টেক্কা! 350cc সেগমেন্ট-এ Honda-র নতুন মডেল আসছে

সেই মডেল-এর ফার্স্ট লুক প্রকাশ করে দিল Honda. 

Edited By: সুমন মজুমদার | Updated By: Jan 31, 2021, 06:18 PM IST
Royal Enfield-কে টেক্কা! 350cc সেগমেন্ট-এ Honda-র নতুন মডেল আসছে

নিজস্ব প্রতিবেদন-  Highness CB350 প্ল্যাটফর্ম-এ নতুন মোটরসাইকেল আনছে Honda. এই খবর পুরনো। প্রশ্ন ছিল, কবে আসছে এই সেগমেন্ট-এ Honda-র নতুন মডেল! ৩৫০ সিসি সেগমেন্টে একচ্ছত্র আধিপত্য ছিল Royal Enfield-এর। এবার সেই রাজত্বে ভাগ বসাতে আসছে হন্ডা। এই প্ল্যাটফর্ম-এ হন্ডা একাধিক মডেল লঞ্চ করতে পারে বলে খবর। তবে আপাতত হন্ডা এই সেগমেন্ট-এ নতুন মডেল লঞ্চ করছে। আর সেই মডেল-এর ফার্স্ট লুক প্রকাশ করে দিল Honda. 

“Powered By Legacy Here To Create Stories” ট্যাগলাইন দিয়ে সেই মডেল-এর টিজার প্রকাশ করল Honda. টিজার থেকেই জানা গিয়েছে, নতুন এই মডেল লঞ্চ করবে ১৬ ফেব্রুয়ারি। তবে নতুন এই মডেল-এর নাম এখনও জানায়নি সংস্থা। তবে মনে করা হচ্ছে, Honda CB350-এর প্ল্যাটফর্মে Cafe Racer মোটরসাইকেল হতে পারে সেটি। 350cc সেগমেন্ট-এই লঞ্চ করবে এই মডেল। 21bhp পাওয়ার ও 30Nm টর্ক জেনারেট করবে সেই ইঞ্জিন। ফাইভ স্পিড গিয়ার বক্স থাকবে সেই মডেলে।

আরও পড়ুন-  Legend-কে ফেরাচ্ছে Suzuki, নতুন Hayabusa আসছে

দামের ব্যাপারে সংস্থার তরফে এখনও কিছুই জানানো হয়নি। তবে এই মডেলের দাম দুলাখ টাকার থেকে কম হতে পারে বলে মনে করা হচ্ছে। এর আগে Highness CB350-র দামও দুলাখ টাকার কমই ছিল। নতুন মডেল DLX ও DLX Pro- এই দুই ভ্যারিয়েন্ট-এ আসছে। রাইডার আপরাইট বডি পজিশন থেকেও অনায়াসে হ্যান্ডেল রিচ করতে পারবেন। একেবারেই ঝুঁকতে হবে না। 

.