৩০টি আঞ্চলিক ভাষায় ৫,০০০ স্টিকার নিয়ে এল হাইক মেসেঞ্জার

ইন্সট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্ম হাইক মেসেঞ্জার নিয়ে এল ৫,০০০টি নতুন স্টিকার। মোট ৩০টি আঞ্চলিক ভাষায় এই স্টিকার গ্রাহকরা ডাউনলোড করতে পারবেন বিনামূল্যে।

Updated By: Sep 8, 2015, 08:15 PM IST
৩০টি আঞ্চলিক ভাষায় ৫,০০০ স্টিকার নিয়ে এল হাইক মেসেঞ্জার

ওয়েব ডেস্ক: ইন্সট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্ম হাইক মেসেঞ্জার নিয়ে এল ৫,০০০টি নতুন স্টিকার। মোট ৩০টি আঞ্চলিক ভাষায় এই স্টিকার গ্রাহকরা ডাউনলোড করতে পারবেন বিনামূল্যে।

এই মুহূর্তে দেশে ৩ কোটি ৫০ লক্ষ গ্রাহক হাইক মেসেঞ্জার ব্যবহার করেন। যেখানে প্রতিদ্বন্দ্বী হোয়াটসঅ্যাপ বা ভাইবার মেসেঞ্জারের থেকে অনেকটাই পিছিয়ে রয়েছে হাইক। নতুন স্টিকার লঞ্চ করার পর হাইক এখন দেশের সবথেকে বড় আঞ্চলিক স্টিকার মেসেজিং অ্যাপ বা প্ল্যাটফর্ম।

হাইক মেসেঞ্জারের প্রতিষ্ঠাতা, সিইও কেভিন ভারতী মিত্তল জানান, স্টিকার খুবই জনপ্রিয়। একবার স্টিকার ব্যবহার করা শুরু করলে আবার আগের মতো সাধারণ টেক্সট মেসেজ ফরম্যাটে ফিরে যাওয়া খুব কঠিন। ব্যবহারকারীদের কাছে জনপ্রিয়তা বাড়াতেই তাই ৩০টি আঞ্চলিক ভাষায় ৫,০০০টি স্টিকার নিয়ে এসেছে হাইক মেসেঞ্জার।

স্টিকার প্যাকে রয়েছে আঞ্চলিক ভাষার ব্যবহার, মজার গান, সিনেমার সংলাপ, জনপ্রিয় অভিব্যক্তি, উত্সবের শুভেচ্ছাবার্তা। মোট ২৫টি ভাগে ভাগ করা হয়েছে ৫,০০০টি স্টিকার।

এর সঙ্গেই অটোমেটিক স্টিকার সাজেশন ফিচার লঞ্চ করার কথাও এদিন ঘোষণা করা হয় হাইক মেসেঞ্জারের পক্ষ থেকে।

 

.