লোভনীয় ফিচার আর আকর্ষণীয় দামে ভারতে লঞ্চ হল Oppo A7!

ভারতের বাজারে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা-সহ নতুন স্মার্টফোন Oppo A7 লঞ্চ করেছে চিনা মোবাইল প্রস্তুতকারী সংস্থা।

Updated By: Nov 27, 2018, 11:12 PM IST
লোভনীয় ফিচার আর আকর্ষণীয় দামে ভারতে লঞ্চ হল Oppo A7!

নিজস্ব প্রতিবেদন: স্মার্টফোনের বাজারে ফের দুর্দান্ত ফোন লঞ্চ করল Oppo। ভারতের বাজারে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা-সহ নতুন স্মার্টফোন Oppo A7 লঞ্চ করেছে চিনা মোবাইল প্রস্তুতকারী সংস্থা। এখন বেশিরভাগ স্মার্টফোন ব্যবহারকারীদের মূল আকর্ষণ বা চাহিদা হল ভাল ক্যামেরা, বেশি RAM আর শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ। আর এই তিন চাহিদাই পূরণ করবে Oppo A7। Oppo A7-এ রয়েছে Snapdragon ৪৫০ চিপসেট আর ডুয়াল রিয়ার ক্যামেরা। আসুন এ বার জেনে নেওয়া যাক Oppo A7 স্মার্টফোনের স্পেসিফিকেশান।

Oppo A7 স্পেসিফিকেশান:

ডুয়াল সিমের স্মার্টফোন Oppo A7-এ রয়েছে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম। এরই সঙ্গে রয়েছে Snapdragon ৪৫০ চিপসেট।

Oppo-র নতুন এই স্মার্টফোন Oppo A7-এ রয়েছে ৪ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।

Oppo A7-এ রয়েছে ৬.২ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। ডিসপ্লের উপর রয়েছে জলের বিন্দুর মতো ছোট্ট নচ। রয়েছে ফেস আনলক আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Oppo-র নতুন এই স্মার্টফোনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এর প্রাইমারী সেন্সারটি ১৩ মেগাপিক্সেল। দ্বিতীয়টিতে ২ মেগাপিক্সেলের সেন্সার থাকবে। উচ্চমানের ছবি তোলার জন্য এই ক্যামেরায় যুক্ত করা হয়েছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স। এ ছাড়াও ফোনের রিয়ার ক্যামেরায় রয়েছে HDR সাপোর্ট। Oppo-র নতুন এই স্মার্টফোন Oppo A7-এ দুর্দান্ত সেলফি তোলার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Oppo-র নতুন এই স্মার্টফোনে রয়েছে Bluetooth 5.0 A2DP, LE, Wi-Fi 802.11 a/b/g/n/ac, 4G VoLTE, USB 3.1, Type-C 1.0 আর একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

Oppo A7-এ রয়েছে ৪,২৩০ mAh-এর উচ্চ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি যা Oppo-র নিজস্ব VOOC চার্জিং প্রযুক্তির মাধ্যমে দ্রুত এই ফোন চার্জ করে নেওয়া যাবে।

Oppo A7 এর দাম ১৬,৯৯০ টাকা। ই-কমার্স সাইট Flipkart ও Amazon থেকে এই ফোন কেনা যাবে। মাত্র ১,৮৮৮ টাকার ‘নো-কস্ট ইএমআই’-এর মাধ্যমে এই ফোন কিনতে পারবেন ক্রেতারা।

.