জিওকে টেক্কা দিতে এবার 'ফ্রি' অফার এয়ারটেলের!

শুরু করেছিলেন মুকেশ আম্বানি। গোটা দেশে এক প্রকার আলোড়ন তুলে দিয়ে বাজারে এনেছিলেন রিলায়েন্স জিও। বিনামূল্যে আনলিমিটেড ফ্রি ভিডিও ও অডিও কলের অফার ছাড়াও তাতে দেওয়া হচ্ছে ইন্টারনেটের সুবিধা। তাদের এই অফারকে টেক্কা দিতে প্রথম দফায় অনেককেই কাঠখড় পোড়াতে হয়েছিল। তারপর থেকেই শুরু হয়ে যায় কম্পিটিশন। কারা কটা বেশি দেবে, কারা কটা বেশি নেবে! এই পরিস্থিতিতে এবার জিওকে টেক্কা দিতে ভারতী এয়ারটেল নিয়ে এল ভয়ঙ্কর অফার।

Updated By: Dec 22, 2016, 02:29 PM IST
জিওকে টেক্কা দিতে এবার 'ফ্রি' অফার এয়ারটেলের!

ওয়েব ডেস্ক : শুরু করেছিলেন মুকেশ আম্বানি। গোটা দেশে এক প্রকার আলোড়ন তুলে দিয়ে বাজারে এনেছিলেন রিলায়েন্স জিও। বিনামূল্যে আনলিমিটেড ফ্রি ভিডিও ও অডিও কলের অফার ছাড়াও তাতে দেওয়া হচ্ছে ইন্টারনেটের সুবিধা। তাদের এই অফারকে টেক্কা দিতে প্রথম দফায় অনেককেই কাঠখড় পোড়াতে হয়েছিল। তারপর থেকেই শুরু হয়ে যায় কম্পিটিশন। কারা কটা বেশি দেবে, কারা কটা বেশি নেবে! এই পরিস্থিতিতে এবার জিওকে টেক্কা দিতে ভারতী এয়ারটেল নিয়ে এল ভয়ঙ্কর অফার।

কার্যত, জিওর মতই বাজারে অফার নিয়ে এল এয়ারটেল। দিল্লিতে বসবাসকারী যারা এয়ারটেলের ফিক্সড ল্যান্ড লাইন ব্যবহার করেন তাগের জন্যই এই অফারটি দিচ্ছে সংস্থাটি।

আরও পড়ুন- জিও-র পর এবার এই সংস্থাটি দিচ্ছে এই মারাত্মক অফার!

কি সেই অফার?

জিওর মতই আগামী তিনমাস বিনামূল্যে ইন্টারনেট পরিষেবা ফ্রি কলের সুযোগ দিচ্ছে এয়ারটেল। V-ফাইবার প্রযুক্তি ব্যাবহার করে এই পরিষেবা দিতে চলেছে এয়ারটেল। আর তাই ১০০ এমবিপিএস পর্যন্ত গতিতে ইন্টারনেট ব্যাবহারের সুযোগ পাবেন গ্রাহকরা। দাবি সংস্থার।

এই পরিষেবাটি পেতে হলে আপনাকে নিতে হবে একটি মডেম। খরচ পড়বে ১০০০ টাকা। তবে, সংস্থার তরফে জানানো হয়েছে আনলিমিটেড কলিংয়ের জন্য মাসিক ১২৯৯ টাকা রেন্টাল দিতে হবে।

.