মাত্র ১১,০০০ টাকায় বাড়ি নিয়ে যান নতুন Ertiga, জেনে নিন কী কী ফিচার্স থাকছে এই গাড়িতে

এই ছবিতে দেখা গেছে যে নতুন মডেলটিতে একটি নতুন ফ্লুইডিক ডিজাইন রয়েছে

Updated By: Apr 7, 2022, 01:13 PM IST
মাত্র ১১,০০০ টাকায় বাড়ি নিয়ে যান নতুন Ertiga, জেনে নিন কী কী ফিচার্স থাকছে এই গাড়িতে

নিজস্ব প্রতিবেদন: Maruti Suzuki India, ভারতেরর বৃহত্তম গাড়ি নির্মাতা। তারা তাদের নেক্সট-জেন Ertiga-র জন্য বুকিং নেওয়া শুরু করে দিয়েছে। একই সঙ্গে, Maruti Suzuki আসন্ন নতুন Ertiga-র প্রথম অফিসিয়াল টিজার ইমেজও প্রকাশ করেছে।

ভারতে সবচেয়ে বেশি বিক্রি হওয়া MPVগুলির মধ্যে একটি হল Ertiga। তৃতীয় প্রজন্মের মডেলটি শীঘ্রই পাওয়া যাবে ভারতের বাজারে। পেট্রল ইঞ্জিন ছাড়াও, নেক্সট-জেন Eryiga এস-সিএনজি এখন ZXI ভেরিয়েন্টেও পাওয়া যাবে।

গ্রাহকরা Maruti Suzuki Arena ডিলারশিপে গিয়ে মাত্র ১১,০০০ টাকায় নতুন Ertiga বুক করতে পারবেন। নেক্সট-জেন Ertiga-য় রয়েছে নেক্সট জেন কে-সিরিজ ১.৫ লিটার ডুয়াল জেট, প্রোগ্রেসিভ স্মার্ট হাইব্রিড প্রযুক্তি সহ ডুয়াল ভিভিটি ইঞ্জিন। ইঞ্জিনটিতে থাকবে প্যাডেল শিফটার এবং উন্নত জ্বালানী-দক্ষতা সহ একটি উন্নতমানের ৬ গতির স্বয়ংক্রিয় ট্রান্সমিশন।

যদিও নতুন Maruti Suzuki Ertiga-র জন্য শুধুমাত্র একটি টিজার ইমেজ প্রকাশ করা হয়েছে। এই ছবিতে দেখা গেছে যে নতুন মডেলটিতে একটি নতুন ফ্লুইডিক ডিজাইন রয়েছে। এই গাড়ির পাশের দিকে একটি বিশিষ্ট বডি লাইন রয়েছে। এছাড়াও সামনে একটি নতুন 3D ফিনিশ গ্রিলও রয়েছে।

আরও পড়ুন: Elon Musk: টুইটারে বড় বদল? শেয়ার কিনেই নতুন ভাবনা ইলন মাস্কের

নতুন Ertiga-র ভেতরে একটি উন্নত ডিজাইন রয়েছে নতুন যুগের বহু প্রযুক্তি থাকাবগে বলে মনে করা হচ্ছে। সুজুকি কানেক্ট নামক কানেক্টেড গাড়ি প্রযুক্তিও থাকবে বলে জানা গেছে। একটি ১৭.৭৮ সেমি (৭ ইঞ্চি) স্মার্টপ্লে প্রো টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং একটি ৭ সিটার কেবিন থাকবে এই গাড়িতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.