চলছে Realme Winter Sale; সস্তায় মিলছে একাধিক স্মার্টফোন!

দেখে নিন কোন ফোন কত সস্তা হল এই সেলে...

Edited By: সুদীপ দে | Updated By: Dec 22, 2019, 06:47 PM IST
চলছে Realme Winter Sale; সস্তায় মিলছে একাধিক স্মার্টফোন!

নিজস্ব প্রতিবেদন: বড়দিন উপলক্ষে আকর্ষণীয় ছাড়-সহ দুর্দান্ত সেল নিয়ে হাজির হল Realm। ইতিমধ্যেই Flipkart আর Realme.com থেকে শুরু হয়ে গিয়েছে Realme Winter Sale। এই সেলে সস্তায় মিলছে Realme 5 Pro, Realme C2, Realme X আর Realme 3i-এর মতো স্মার্টফোনগুলি।

Realme Winter Sale-এ Realme 5 Pro, Realme C2, Realme X আর Realme 3i— এই স্মার্টফোনগুলি। ৫০০ টাকা থেকে ২,০০০ টাকা পর্যন্ত কমেছে এই স্মার্টফোনগুলির দাম। ২৩ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন দুপুর ১২টায় ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে Realme X2। এ ছাড়াও ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের সাহায্যে কেনাকাটায় অতিরিক্ত ১০ শতাংশ (সর্বোচ্চ ১,৫০০ টাকা) ছাড় পাওয়া যাবে।

Realme Winter Sale-এ ২৪ ডিসেম্বর রাত ৮ টা ৫৫ মিনিট থেকে ২৫ ডিসেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত পাওয়া যাবে Realme X2 Pro Master Edition। Realme X2 Pro Master Edition-এর ১২ জিবি RAM + ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৩৪,৯৯৯ টাকা।

এই সেলে Realme 5 Pro (৪ জিবি RAM + ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট) কেনা যাচ্ছে ১১,৯৯৯ টাকায়। Realme 5 Pro (৬ জিবি RAM + ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট) পাওয়া যাচ্ছে ১২,৯৯৯ টাকায়। আর Realme 5 Pro (৮ জিবি RAM + ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট) পাওয়া যাচ্ছে ১৪,৯৯৯ টাকায়।

আরও পড়ুন: লঞ্চের আগেই ফাঁস হল Redmi 9-এর স্পেসিফিকেশন!

Realme Winter Sale-এ Realme C2 (২ জিবি RAM + ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট)-এর দাম মাত্র ৫,৯৯৯ টাকা। আর এই ফোনের ৩ জিবি RAM + ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ৬,৯৯৯ টাকায়। এই সেলে ৮,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Realme 3। Realme U1 পাওয়া যাচ্ছে ৭,৯৯৯ টাকায়।

.