ডেলিভারির নয়া মডেল নিয়ে এল ফ্লিপকার্ট

অনলাইনে অর্ডার তো দিয়েছেন কিন্তু ফ্লিপকার্ট বাড়িতে এসে ফিরে গিয়েছে। এমন ঘটনা ঘটেছে অনেকের সঙ্গেই। ক্রেতাদের সুবিধার্থে তাই ডেলিভারি দেওয়ার নতুন মডেল নিয়ে এল ফ্লিপকার্ট। সারা দেশে ২০টি ফ্লিপকার্ট স্টোর লঞ্চ করার কথা ঘোষণা করেছে ফ্লিপকার্ট। অনলাইন অর্ডার দেওয়ার পর যেখান থেকে নিজের সময়, সুবিধা মতো জিনিস নিয়ে আসতে পারবেন ক্রেতারা।

Updated By: Jul 29, 2015, 08:23 PM IST
ডেলিভারির নয়া মডেল নিয়ে এল ফ্লিপকার্ট

ওয়েব ডেস্ক: অনলাইনে অর্ডার তো দিয়েছেন কিন্তু ফ্লিপকার্ট বাড়িতে এসে ফিরে গিয়েছে। এমন ঘটনা ঘটেছে অনেকের সঙ্গেই। ক্রেতাদের সুবিধার্থে তাই ডেলিভারি দেওয়ার নতুন মডেল নিয়ে এল ফ্লিপকার্ট। সারা দেশে ২০টি ফ্লিপকার্ট স্টোর লঞ্চ করার কথা ঘোষণা করেছে ফ্লিপকার্ট। অনলাইন অর্ডার দেওয়ার পর যেখান থেকে নিজের সময়, সুবিধা মতো জিনিস নিয়ে আসতে পারবেন ক্রেতারা।

ফ্লিপকার্টের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, এই নতুন ডেলিভারি মডেলের সাহায্যে ক্রেতারা নিজেদের বাড়ি বা অফিসের কাছে ফ্লিপকার্ট স্টোর থেকে জিনিস ডেলিভারি নিতে পারবেন। অনেক সময় ডেলিভারি বয় যখন যায় তখন ক্রেতা বাড়িতে থাকেন না। ডেলিভারি বয়দের আইটি পার্ক, স্কুল, কলেজের ভিতর ঢুকতেও দেওয়া হয় না। তাই সবদিক মাথায় রেখেই এই নতুন ডেলিভারি মডেল নিয়ে আসার কথা ভেবেছে ফ্লিপকার্ট।

এই মুহূর্তে বেঙ্গালুরু, মাইসোর, আমেদাবাদ, দিল্লি, কলকাতা, পুনে, ভেলোর, গুরগাঁও, ভাদোদরা ও সুরাটে রয়েছে ফ্লিপকার্ট স্টোর। ২০১৬ সালের মার্চ মাসের মধ্যে সারা দেশে মোট ১০০টি ফ্লিপকার্ট স্টোর খোলার পরিকল্পনা রয়েছে ফ্লিপকার্টের।

 

.