ডিজিটাল রাখি

রাখিতে মুখ মিষ্টি হবে, এ আর নতুন কি? আদি থেকে অন্ত, ইতিহাসের সরণি বেয়ে আসা রাখি বন্ধন উৎসবের পরাম্পরাই হল মুখ মিষ্টির সঙ্গেই উপহারের দেওয়া নেওয়া। তবে এখন আর মুখ মিষ্টিতেই আটকে থাকা নয়! যুগ এখন আর মণ্ডা মিঠাইতে থেমে নেই। দিন বদলের গল্প শুনে বড় হওয়া কিশোরের হাতে এখন স্মার্ট ফোন একটা নেসেসিটি, তাই যুগের সঙ্গেই তাল মিলিয়ে স্মার্ট দিদিরা স্মার্ট ভাইদের হাতে পরিয়ে দিয়েছেন 'ডিজিটাল রাখি'। ফিটনেস ব্যান্ডই এখনকার 'ডিজিটাল রাখি'।

Updated By: Aug 18, 2016, 11:58 AM IST
ডিজিটাল রাখি

ওয়েব ডেস্ক: রাখিতে মুখ মিষ্টি হবে, এ আর নতুন কি? আদি থেকে অন্ত, ইতিহাসের সরণি বেয়ে আসা রাখি বন্ধন উৎসবের পরাম্পরাই হল মুখ মিষ্টির সঙ্গেই উপহারের দেওয়া নেওয়া। তবে এখন আর মুখ মিষ্টিতেই আটকে থাকা নয়! যুগ এখন আর মণ্ডা মিঠাইতে থেমে নেই। দিন বদলের গল্প শুনে বড় হওয়া কিশোরের হাতে এখন স্মার্ট ফোন একটা নেসেসিটি, তাই যুগের সঙ্গেই তাল মিলিয়ে স্মার্ট দিদিরা স্মার্ট ভাইদের হাতে পরিয়ে দিয়েছেন 'ডিজিটাল রাখি'। ফিটনেস ব্যান্ডই এখনকার 'ডিজিটাল রাখি'।

কী এই ফিটনেস ব্যান্ড?
ফিটনেস ব্যান্ড হাতে থাকলে তা শরীরের ফিটনেস লেভেল মনিটর করে। দেহের সমস্ত জৈবিক ক্রিয়ার ওপর নজর রাখে এই ফিটনেস ব্যান্ড। এই ফিটনেস ব্যান্ডের দাম ৯০০ থেকে ১০০০ টাকা।  

.