এই ৫টি প্রিপেড রিচার্জ প্ল্যান বন্ধ করল BSNL!

জানা গিয়েছে, ইতিমধ্যেই BSNL-এর কলকাতা ওয়েবসাইট থেকে ৩৩৩ আর ৪৪৪ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান সরিয়ে নেওয়া হয়েছে...

Updated By: May 5, 2019, 12:32 PM IST
এই ৫টি প্রিপেড রিচার্জ প্ল্যান বন্ধ করল BSNL!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: ৩৩৩ টাকা, ৩৩৯ টাকা, ৩৭৯ টাকা, ৩৯২ টাকা আর ৪৪৪ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান বন্ধ করে দিচ্ছে রাষ্ট্রায়াত্ব টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL)। জানা গিয়েছে, ইতিমধ্যেই BSNL-এর কলকাতা ওয়েবসাইট থেকে ৩৩৩ আর ৪৪৪ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান সরিয়ে নেওয়া হয়েছে।

৩৩৩ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে ৪৫ দিন ভ্যালিডিটির সঙ্গে আনলিমিটেড কল আর দিনে ৩ জিবি হাই স্পিড ডেটা ব্যবহার করা যেত। আর ৪৪৪ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে ৬০ দিনের ভ্যালিডিটির সঙ্গে আনলিমিটেড কল আর প্রতিদিন ৪ জিবি হাই স্পিড ডেটা ব্যবহারের সুযোগ পেতেন গ্রাহকরা। ঠিক কী কারণে এই ৫টি প্রিপেড রিচার্জ প্ল্যান বন্ধ করা হল, তা এখনও স্পষ্ট করে কিছু জানায়নি BSNL।

আরও পড়ুন: নতুন ২টি সস্তা প্রিপেড প্ল্যান লঞ্চ করল Vodafone!

কিছুদিন আগেই Jio-কে টেক্কা দিতে নিজেদের নির্বাচিত তিনটি প্রিপেড প্ল্যানে ২৫ গুণ বেশি ডেটা দেওয়া শুরু করেছে BSNL। ওই প্ল্যানগুলির বৈধতার সময়সীমায় (ভ্যালিডিটি) সামান্য কিছু পরিবর্তনও এনেছে রাষ্ট্রায়াত্ব টেলিকম সংস্থা। সম্প্রতি ‘বাম্পার অফার’-এর সময়সীমা ৩০ জুন পর্যন্ত বাড়িয়ে দিয়েছে BSNL। এই অফারে সংস্থার সমস্ত প্রিপেড গ্রাহক প্রতিদিন ২.২ জিবি অতিরিক্ত হাই স্পিড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। ১৮৬ টাকা থেকে ১৬৯৯ টাকা পর্যন্ত একাধিক প্রিপেড প্ল্যানে এই সুবিধা দিচ্ছে সংস্থা।

তথ্যসূত্র: টেলিকম টক (Telecom Talk)।

.