বিনামূল্যে প্রতিদিন ১ জিবি করে ডেটা ফ্রি BSNL-র!

রিলায়েন্স জিও, এলারটেল, ভোডাফোন, আইডিয়ার থেকে কোনও অংশে পিছিয়ে নেই বিএসএনএল। তারাও গ্রাহকদের জন্য ফ্রি ডেটার সম্ভার নিয়ে হাজির হয়েছে। তবে এবার বিএসএনএল একটি দারুণ পরিষেবা নিয়ে এসেছে। ইন্টারনেট ছাড়াই এবার স্মার্টফোন ব্যবহারকারীরা ১ জিবি ফ্রি ডেটা পেতে পারেন।

Updated By: Mar 25, 2017, 02:17 PM IST
বিনামূল্যে প্রতিদিন ১ জিবি করে ডেটা ফ্রি BSNL-র!

ওয়েব ডেস্ক: রিলায়েন্স জিও, এলারটেল, ভোডাফোন, আইডিয়ার থেকে কোনও অংশে পিছিয়ে নেই বিএসএনএল। তারাও গ্রাহকদের জন্য ফ্রি ডেটার সম্ভার নিয়ে হাজির হয়েছে। তবে এবার বিএসএনএল একটি দারুণ পরিষেবা নিয়ে এসেছে। ইন্টারনেট ছাড়াই এবার স্মার্টফোন ব্যবহারকারীরা ১ জিবি ফ্রি ডেটা পেতে পারেন। বিনামূল্যে প্রতিদিন ১ জিবি করে ডেটা ফ্রি দিচ্ছে BSNL।

আরও পড়ুন যক্ষারোগের লক্ষণগুলি অবশ্যই জেনে নিন

ভারতে ডিজিট্যাল ইন্ডিয়া পরিষেবাকে প্রোমোট করার জন্য বিএসএনএল দারুণ একটি পদক্ষেপ নিয়েছে। যেখানে কোম্পানির পক্ষ থেকে স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ফ্রি ডেটা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রিপেড মোবাইল ব্যবহারকারীরা ইন্টারনেট ছাড়াই ১ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। শুধু আপনার কাছে একটি BSNL-র জিএসএম সিম থাকতে হবে।

আরও পড়ুন ৩ মিনিটে শিখে নিন কীভাবে বানাবেন ‘আলুর পরোটা’

বিএসএনএল-র পক্ষ থেকে এই প্রসঙ্গে বলা হয়েছে যে, যে সমস্ত স্মার্টফোন ব্যবহারকারীরা BSNL-র GSM ডেটা সার্ভিস ব্যবহার করেন, তাঁরা এই সুবিধা পাবেন।

.