Flipkart-এ বিক্রি শুরু Asus-এর নতুন স্মার্টফোন ZenFone Max M2

বৃহস্পতিবার দুপর ১২টা থেকে Flipkart-এ শুরু হয়ে গিয়েছে Asus ZenFone Max M2-এর বিক্রি।

Updated By: Dec 20, 2018, 03:25 PM IST
Flipkart-এ বিক্রি শুরু Asus-এর নতুন স্মার্টফোন ZenFone Max M2

নিজস্ব প্রতিবেদন: ১১ ডিসেম্বর ভারতে লঞ্চ করেছিল এই ফোনটি। ২০ ডিসেম্বর, বৃহস্পতিবার থেকে বিক্রি শুরু হল Asus-এর নতুন স্মার্টফোন ZenFone Max M2। তবে আপাতত শুধুমাত্র Flipkart থেকেই এই ফোনটি কেনা যাবে। বৃহস্পতিবার দুপর ১২টা থেকে Flipkart-এ শুরু হয়ে গিয়েছে Asus ZenFone Max M2-এর বিক্রি। এ বার এক নজরে দেখে নেওয়া যাক Asus ZenFone Max Pro M2-এর স্পেসিফিকেশান।

Asus ZenFone Max Pro M2-এর স্পেসিফিকেশান:

ডুয়াল সিম যুক্ত Asus ZenFone Max Pro M2-এ রয়েছে Android 9.0 (Pie) অপারেটিং সিস্টেম। সঙ্গেই রয়েছে Snapdragon ৬৬০ চিপসেট। Asus ZenFone Max Pro M2-এ রয়েছে তিন রকম স্টোরেজ ভএরিয়েন্ট। এই ফোনে রয়েছে ৩/৪/৬ জিবি RAM আর ৩২/৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

Asus ZenFone Max Pro M2-এ রয়েছে ৬.২৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশের বেশি।

আরও পড়ুন: ১২ জিবি RAM আর ৪টে ক্যামেরা-সহ লঞ্চ করল এই স্মার্টফোন! এর দামও...

Asus ZenFone Max Pro M2 ফোনে রয়েছে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এর প্রাইমারী সেন্সারটি ১২ মেগাপিক্সেল। দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেলের। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। দুটি ক্যামেরাতেই আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট থাকবে। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও।

কানেক্টিভিটির জন্য Asus ZenFone Max Pro M2-এ থাকবে 4G VoLTE, ডুয়াল ব্যান্ড Wi-Fi 802.11ac (2.4GHz and 5GHz), Bluetooth v4.2 LE সঙ্গে রয়েছে aptX সাপোর্ট, GPS/A-GPS আর ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

Asus ZenFone Max Pro M2-এ রয়েছে একটি নন-রিমুভেবল ৫০০০ mAh ব্যাটারি। ভারতে Asus-এর এই নতুন স্মার্টফোনের দাম শুরু হচ্ছে ৯,৯৯৯ টাকা থেকে। ৯,৯৯৯ টাকায় আপনি পেয়ে যাবেন ZenFone Max Pro M2-এর ৩ জিবি RAM আর ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট। আর ZenFone Max Pro M2-এর ৪ জিবি RAM আর ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে খরচ হবে ১১,৯৯৯ টাকা।

.