ফের অ্যাপেলের চমক, আত্মপ্রকাশ করল আইফোন সিক্স এস

অ্যাপলের নতুন চমক। আত্মপ্রকাশ করল আইফোন সিক্স এস ও আইফোন সিক্স এস প্লাস। নতুন এই ফোনে থাকছে থ্রিডি টাচ। দুর্দান্ত ক্যামেরা, 4.7 ইঞ্চি ও 5.5 ইঞ্চি স্ক্রিনের এই স্মার্টফোনে এবার আর বারবার স্ক্রিন ছুঁয়ে মেল বা মেসেজ করতে হবে না। তার পরিবর্তে শুধুমাত্র আঙুলের চাপ বাড়িয়ে বা কমিয়েই হয়ে যাবে কাজ।

Updated By: Sep 10, 2015, 09:19 AM IST
ফের অ্যাপেলের চমক, আত্মপ্রকাশ করল আইফোন সিক্স এস

ওয়েব ডেস্ক: অ্যাপলের নতুন চমক। আত্মপ্রকাশ করল আইফোন সিক্স এস ও আইফোন সিক্স এস প্লাস। নতুন এই ফোনে থাকছে থ্রিডি টাচ। দুর্দান্ত ক্যামেরা, 4.7 ইঞ্চি ও 5.5 ইঞ্চি স্ক্রিনের এই স্মার্টফোনে এবার আর বারবার স্ক্রিন ছুঁয়ে মেল বা মেসেজ করতে হবে না। তার পরিবর্তে শুধুমাত্র আঙুলের চাপ বাড়িয়ে বা কমিয়েই হয়ে যাবে কাজ।

রুপোলি, সোনালি, রোজ গোল্ড ও স্পেস গ্রে এই চারটি রঙে পাওয়া যাবে আইফোন সিক্স এস ও এস প্লাস। থাকবে এ নাইন চিপ। আর কোনও স্মার্টফোনে এই চিপ নেই বলে দাবি অ্যাপলের। বুধবার আমেরিকার সানফ্রান্সিসকোর প্রেক্ষাগৃহে আবির্ভাব হয় আইফোন সিক্স এস ও এস প্লাসের। প্রাথমিকভাবে বারোটি দেশে লঞ্চ হলেও চলতি বছরেই ভারতে আসবে অত্যাধুনিক এই ফোন। এছাড়াও বাজারে আসছে আইপ্যাডের নতুন মডেল আইপ্যাড প্রো। দশ ঘন্টার ব্যাটারি লাইফ, 12.9 ইঞ্চির এই আইপ্যাডের সঙ্গে থাকবে পেনসিল স্টাইলাস।

.