অ্যামাজন ক্রিস্টমাস বোনানজা, স্মার্টফোনে দারুন ছাড়!

বড়দিনে অ্যামাজনের দারুন অফার। মোটোরোলা ভক্তদের জন্য এই বড়দিন আরও বড় হতে চলেছে। মোটোরোলার Moto G4, Moto G4 plus, এবং Moto G4 Play মডেলগুলিতে আকর্ষণীয় ছাড় পেতে চলেছেন অ্যামাজনের ওয়েবসাইট থেকে।

Updated By: Dec 20, 2016, 12:42 PM IST
অ্যামাজন ক্রিস্টমাস বোনানজা, স্মার্টফোনে দারুন ছাড়!

ওয়েব ডেস্ক: বড়দিনে অ্যামাজনের দারুন অফার। মোটোরোলা ভক্তদের জন্য এই বড়দিন আরও বড় হতে চলেছে। মোটোরোলার Moto G4, Moto G4 plus, এবং Moto G4 Play মডেলগুলিতে আকর্ষণীয় ছাড় পেতে চলেছেন অ্যামাজনের ওয়েবসাইট থেকে।

Moto G plus, 4th Gen- এই ফোনটিতে আপনি পেয়ে যাবেন ১০০০ টাকা ছাড়। ৩২ জিবি এই ফোনটির আসল দাম ১৪ হাজার ৯৯৯ টাকা। কিন্তু অ্যামাজনের এই অফারে আপনি পেয়ে যাবেন ১৩ হাজার ৯৯৯ টাকা। একই ফোন ১৬ জিবি হলে তা পাবেন ১২ হাজার ৪৯৯ টাকা।

আরও পড়ুন জানেন কীভাবে আপনার ATM কার্ডটি ব্লক হয়ে যেতে পারে?

Moto G, 4th Gen- এই ফোনটিতে পেয়ে যাবেন ২ হাজার টাকা ছাড়। ৩২ জিবি এই ফোনটির আসল দাম ১৩ হাজার ৯৯৯ টাকা। কিন্তু আপনি এই অফারে পাবেন মাত্র ১১ হাজার ৯৯৯ টাকায়। একই ফোন ১৬ জিবিতে পাবেন ১০ হাজার ৪৯৯ টাকায়।

Moto G Play, 4th Gen- এই ফোনে ৫ হাজার টাকা ছাড় পাবেন।

আরও পড়ুন সন্তানের জন্ম দিলেন করিনা কাপুর

এছাড়াও আরও ১০ শতাংশ ছাড় পেতে পারেন, যদি আপনি স্টান্ডার্ড চার্টার্ড ব্যাঙ্কের ক্রেডিট অথবা ডেবিট কার্ড ব্যবহার করে কেনেন। এবং ৫ শতাংশ আরও ছাড় পাবেন HDFC ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহার করলে।

.