আকর্ষণীয় দামে ভারতে লঞ্চের অপেক্ষায় Honor 20 Lite!

আসুন এক নজরে দেখে নেওয়া যাক Honor 20 Lite-এর স্পেসিফিকেশান আর দাম...

Updated By: May 9, 2019, 01:34 PM IST
আকর্ষণীয় দামে ভারতে লঞ্চের অপেক্ষায় Honor 20 Lite!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: ২১ মে লঞ্চ হওয়ার কথা ছিল। কিন্তু তার অনেক আগেই লঞ্চ হল Honor-এর নতুন স্মার্টফোন Honor 20 Lite। আপাতত মালয়েশিয়া ও ইংল্যান্ডে এই ফোন লঞ্চ হয়েছে। পরে এশিয়া ও ইউরোপের অন্যান্য দেশে লঞ্চ করবে Honor 20 Lite। মালয়েশিয়ায় ইতিমধ্যেই বিক্রি শুরু হয়ে গিয়েছে এই ফোনের। ১৫ মে থেকে ইংল্যান্ডে বিক্রি শুরু হবে Honor 20 Lite।

এই ফোনের প্রধান আকর্ষণ হল এর ট্রিপল রিয়ার ক্যামেরা আর ৪ জিবি RAM। এ ছাড়াও রয়েছে আরও এক ঝাঁক আকর্ষণীয় ফিচার। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Honor 20 Lite-এর স্পেসিফিকেশান আর দাম।

Honor 20 Lite-এর স্পেসিফিকেশান আর দাম:

১) এই ফোনে রয়েছে ৬.২১ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৫ শতাংশের বেশি। ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও।

২) ডুয়াল সিম যুক্ত এই ফোনে রয়েছে Android 9.0 Pie অপারেটিং সিস্টেম। সঙ্গেই রয়েছে HiSilicon Kirin ৭১০ চিপসেট।

৩) Honor 20 Lite-এ রয়েছে ৪ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।

৪) ছবি তোলার জন্য এই ফোনে রয়েছে ২৪ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেল (ওয়াইড অ্যাঙ্গেল সেন্সার) ২ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সর) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাআপ আর ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

আরও পড়ুন: ৩ জিবি RAM, ডুয়াল রিয়ার ক্যামেরা-সহ মধ্যবিত্তের বাজারে ফিরল Nokia!

৫) Honor 20 Lite-এ রয়েছে ৩,৪০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) ভারতীয় মূদ্রায় Honor 20 Lite-এর দাম প্রায় ১৫,৯৯০ টাকা।

.