জিও 'ধন ধনা ধন' অফারকে টেক্কা দিতে এয়ারটেল নিয়ে এল ২৪৪ টাকায় ৭০ জিবি ডেটার অফার

একেই বলে 'জোর কা ঝটকা, ধীরে সে...'! প্রথম 'ধাক্কা'টা এসেছিল রিলায়েন্সের তরফ থেকেই। এবার পাল্টা 'ধাক্কা' এয়ারটেলের। জিও 'ধন ধনা ধন' অফারকে টেক্কা দিতে নতুন পরিষেবা নিয়ে আসছে ভারতী এয়ারটেল। মাত্র ২৪৪ টাকায় ৭০ জিবি ডেটা। এখনও পর্যন্ত ভারতের 'সব থেকে বড়' টেলি কমিউনিকেশন কোম্পানি ভারতী এয়ারেটেলের 'বেস্ট অফার'। এত সস্তায় এত বেশি ডেটা এর আগে কখনই দেয়নি ভারতী এয়ারটেল। 

Updated By: Apr 14, 2017, 02:40 PM IST
জিও 'ধন ধনা ধন' অফারকে টেক্কা দিতে এয়ারটেল নিয়ে এল ২৪৪ টাকায় ৭০ জিবি ডেটার অফার

ওয়েব ডেস্ক: একেই বলে 'জোর কা ঝটকা, ধীরে সে...'! প্রথম 'ধাক্কা'টা এসেছিল রিলায়েন্সের তরফ থেকেই। এবার পাল্টা 'ধাক্কা' এয়ারটেলের। জিও 'ধন ধনা ধন' অফারকে টেক্কা দিতে নতুন পরিষেবা নিয়ে আসছে ভারতী এয়ারটেল। মাত্র ২৪৪ টাকায় ৭০ জিবি ডেটা। এখনও পর্যন্ত ভারতের 'সব থেকে বড়' টেলি কমিউনিকেশন কোম্পানি ভারতী এয়ারেটেলের 'বেস্ট অফার'। এত সস্তায় এত বেশি ডেটা এর আগে কখনই দেয়নি ভারতী এয়ারটেল। 

২৪৪ টাকার রিচার্জ করালে একজন এয়ারটেল গ্রাহক এই পরিষেবা অনুযায়ী পেয়ে যাবেন ৭০ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই অফারে ৭০ দিন এক জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন একজন এয়ারটেল উপভোক্তা। এই পরিষেবায় এয়ারটেল থেকে এয়ারটেল নেটওয়ার্কে প্রতিদিন ৩০০ মিনিট ফ্রি কলের সুবিধাও পাবেন গ্রাহক। শুধু তাই নয়, একটা গোটা সপ্তাহে এয়ারটেল থেকে অন্য  নেটওয়ার্কে ১২০০ মিনিট ফ্রি কলের সুবিধা পাওয়া যাবে। যদি গ্রাহক এই ফ্রি কলের পরেও কল করতে চান, তাহলে তার খরচ পড়বে প্রতি মিনিটে মাত্র ১০ পয়সা। স্মার্টফোন ব্যবহারকারী ৪জি গ্রাহকরাই এই পরিষেবা উপভোগ করতে পারবেন বলে জানিয়েছে ভারতী এয়ারটেল। 

.