কে রটালো এয়ারসেল বন্ধ হয়ে যাচ্ছে? নেটওয়ার্ক সমস্যা, বলছে কোম্পানি

এয়ারসেল-এর তরফে জানানো হয়েছে, "নেটওয়ার্কে কিছু সমস্যার কারণে এয়ারসেল-এর পরিষেবা সাময়িকভাবে ব্যহত হয়েছে। আমরা দ্রুততার সঙ্গে সমস্যা সমাধান করে পরিষেবা প্রদানের চেষ্টা করছি।"  

Updated By: Feb 22, 2018, 03:05 PM IST
কে রটালো এয়ারসেল বন্ধ হয়ে যাচ্ছে? নেটওয়ার্ক সমস্যা, বলছে কোম্পানি
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: কলিং বন্ধ! কল করা যাচ্ছে না। দূরভাষে আসছে না কোনও কলও। নেটওয়ার্ক সমস্যায় নাজেহাল ব্যবহারকারীরা। আর এই সমস্যার মধ্যেই রটে গেল, এয়ারসেল না কি বন্ধ হয়ে যাচ্ছে! সোশ্যাল মিডিয়ার দেওয়াল ভরে গিয়েছে ঝুড়িঝুড়ি অভিযোগে। অনেকে আবার বলছেন, নেটওয়ার্ক বন্ধ হয়ে যাওয়ার প্রথম ধাপ এটা। যদিও টেলিকম সার্ভিস প্রদানকারী সংস্থা এয়ারসেল-এর তরফে জানানো হয়েছে, "নেটওয়ার্কে কিছু সমস্যার কারণে এয়ারসেল-এর পরিষেবা সাময়িকভাবে ব্যাহত হয়েছে। আমরা দ্রুততার সঙ্গে সমস্যা সমাধান করে পরিষেবা প্রদানের চেষ্টা করছি।"   

বিজনেস লাইন প্রকাশিত খবর অনুযায়ী টেলিকম টাওয়ার কোম্পানির সঙ্গে গণ্ডগোলের কারণেই এই সমস্যার সম্মুখীন হয়েছে এয়ারসেল। এয়ারসেল-এর উচ্চপদস্থ আধিকারিক (দক্ষিণ ভারতের প্রধান) শঙ্কর নারায়ণ জানিয়েছেন, "চুক্তিগত সমস্যার কারণে গোটা ভারতে এয়ারসেলের নেটওয়ার্ক কেটে দেওয়া হয়েছে। সে কারণেই পরিষেবা দিতে পারছে না এয়ারসেল। অনেক উপভোক্তাই চাইছেন পোর্ট করিয়ে নিতে। আমরা গ্রাহককে বলছি, চাইলে আপনারা অন্য নেটওয়ার্কের পরিষেবা নিতে পারেন।" 

আরও পড়ুন- বদলাচ্ছে না মোবাইল ফোনের নম্বর, স্পষ্ট করল দূরসঞ্চার মন্ত্রক
 
উল্লেখ্য, গত বছর রিলায়্যান্স কমিউনিকেশন এবং এয়ারসেল-এর মধ্যে একটি গাঁটছড়ার খবরে গোটা ভারতে শোরগোল পড়ে গিয়েছিল। যদিও তা এখনও বাস্তবায়িত হয়নি।  

 

.