জিও-কে জোর টেক্কা, ভোডাফোন গ্রাহকদের জন্য দারুণ খবর

 এবার জিও ধাক্কা সামলাতে দারুণ অফার এনে বাজারে হৈ চৈ ফেলে দিল ভোডাফোন।

Updated By: Nov 26, 2017, 06:00 PM IST
জিও-কে জোর টেক্কা, ভোডাফোন গ্রাহকদের জন্য দারুণ খবর

নিজস্ব প্রতিবেদন:   জিও-র গুঁতোয় কুপোকাত বাকি টেলিকম সংস্থাগুলি। বাজার ধরে রাখতে একের পর এক আকর্ষণীয় অফার আনছে গ্রাহকদের জন্য। এবার জিও ধাক্কা সামলাতে দারুণ অফার এনে বাজারে হৈ চৈ ফেলে দিল ভোডাফোন। ১৯৯ টাকায় আনলিমিটেড কল, সঙ্গে প্রতিদিন ১ জিবি করে ফ্রি জি, ফোর জি ডেটা।

আরও পড়ুন: ফোল্ডেবল আইফোনের পেটেন্টের আবেদন অ্যাপলের

প্রিপেড গ্রাহকদের জন্য দুর্দান্ত এই ভয়েস কলের অফার আনল ভোডাফোন৷১৯৯ টাকা দিয়ে এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা যেকোনও লোকাল বা এসটিডি নাম্বারে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন৷ প্ল্যানটির বৈধতা ২৮ দিন৷ সঙ্গে পাবেন প্রতিদিন এক জিবি করে ডেটা।

তবে আনলিমিটেড কলের ক্ষেত্রে একটি শর্তও রয়েছে। গ্রাহকরা প্রতিদিন ২৫০মিনিট করেই ফ্রি কল করতে পারবেন। তার বেশি হলে, মিনিটে ৩০ পয়সা করে কাটা হবে।

এছাড়াও প্রিপেড গ্রাহকদের জন্য ভোডাফোন ১৯৬, ৩৪৯, ৪৫৮, ৫০৯ টাকায় আকর্ষণীয় অফার এনেছে।

৩৪৯ টাকায় আনলিমিটেড ফ্রি কল, (প্রতিদিন ২৫০ মিনিট ও সপ্তাহে ১০০ মিনিট কের) সঙ্গে ১.৫ জিবি থ্রি জি ও ফোর জি ডেটা। প্ল্যানটির বৈধতা ২৮ দিন৷

৪৫৮ টাকায় লোকাল, এসটিডি আনলিমিটেড কল, সঙ্গে প্রতিদিন ১ জিবি করে ফোর জি ডেটা ফ্রি। সঙ্গে প্রতিদিন ১০০টি করে এসএমএস-ও ফ্রি। প্ল্যানটির বৈধতা ৭০ দিন।

আরও পড়ুন: ভোডাফোনে আধার লিঙ্কিং, সিম আপগ্রেড করা এবার আরও সহজ

৫০৯ টাকার রিচার্জ করালে গ্রাহকরা পাবেন প্রতিদিন ১ জিবি করে ডেটা, সঙ্গে আনলিমিটেড লোকাল, এসটিডি কল। সঙ্গে প্রতিদিন ১০০টা করে এসএমএস করতে পারবেন গ্রাহকরা। প্ল্যানটির বৈধতা ৮৪ দিন।

.