Chinsurah: কার্তিক পুজোর খিচুড়ি ভোজের আসরে মদ্যপান, বচসায় গুলিবিদ্ধ যুবক

 রাজা দীপকে গুলি করলে, দীপ গঙ্গায় পড়ে যায়। রাজা তখন দীপকে হুমকি দেয় যে, জল থেকে উঠলেই সে ফের গুলি করবে। 

Updated By: Nov 20, 2021, 05:41 PM IST
Chinsurah: কার্তিক পুজোর খিচুড়ি ভোজের আসরে মদ্যপান, বচসায় গুলিবিদ্ধ যুবক
নিজস্ব চিত্র (আহত বাঁদিকে, অভিযুক্ত ডানদিকে)

নিজস্ব প্রতিবেদন : কার্তিক পুজোর খিচুড়ি ভোজের আসরে চলছিল মদ্যপান। আর সেই মদ্যপানের সময়ই বচসার জেরে গুলিবিদ্ধ যুবক। ঘটনাটি ঘটেছে হুগলির চুঁচুড়ায় শ্যামবাবুর ঘাটে। গুলি চালানোর ঘটনায় অভিযুক্ত ২ যুবককে গ্রেফতারও করেছে পুলিস। উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্রটিও। অন্যদিকে গুলিবিদ্ধ যুবক বর্তমানে কলকাতায় আরজিকর হাসপাতালে চিকিত্সাধীন।

গুলিবিদ্ধ যুবকের নাম দীপ মন্ডল। বয়স ২৪ বছর। অন্যদিকে অভিযুক্ত ২ জন হল রাজা বিশ্বাস ও অভিজিৎ দাস ওরফে গুড্ডু। জানা গিয়েছে, চুঁচুড়ার রবীন্দ্রনগর বিশতারিখ এলাকায় কার্তিক পুজো উপলক্ষে খিচুরি ভোজ চলছিল। সেই খিচুড়ি ভোজের মধ্যে মদের আসরও বসে। সেই মদের আসরেই কোনও কিছু নিয়ে অভিজিতের সঙ্গে দীপের বচসা বাধে। আর তারপরই শ্যামবাবুর ঘাটে দীপকে উদ্দেশ করে গুলি চালায় রাজা। 

গুলিবিদ্ধ দীপকে প্রথমে চুঁচুড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে আরজিকরে স্থানান্তরিত করা হয়। অন্যদিকে, নসিবপুরে রাজার মাসির বাড়ি। সেখানে গিয়ে আশ্রয় নিয়েছিল রাজা। সেখান থেকে রাজাকে গ্রেফতার করে পুলিস। তার কাছ থেকে পুলিস জানতে পারে যে, ঘটনার সময় শ্যামবাবুর ঘাটে অভিজিৎ দাসও ছিল। তারপর তাকেও চুঁচুড়া থেকে গ্রেফতার করা হয়।

আহত দীপ মন্ডলের বোন রিমি জানিয়েছে, ঘাটেও একপ্রস্ত মদ্যপান হয়। সেই মদ্যপানের সময়ই বচসার জেরে রাজা দীপকে গুলি করলে, দীপ গঙ্গায় পড়ে যায়। রাজা তখন দীপকে হুমকি দেয় যে, জল থেকে উঠলেই সে ফের গুলি করবে। দীপ তখন ডুব সাঁতার দিয়ে অন্য ঘাটে গিয়ে ওঠে। তারপর গুলিবিদ্ধ অবস্থাতেই বাড়ি আসে। তারপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন, Belda: ভালবাসার 'দাম' চেয়ে প্ল্যাকার্ড হাতে ধরনায় বর্ধমানের প্রেমিক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.