প্রেমিকার সঙ্গে সম্পর্ক ছিন্ন! বন্ধুকে কলকাতা ঘুরিয়ে রাতে ফ্ল্যাটে আত্মঘাতী যুবক

বেশ কিছুদিন আগে পার্কসার্কাসের বাসিন্দা এক যুবতীর সঙ্গে ফেসবুকের মাধ্যমে তাঁর আলাপ হয়। ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে।

Updated By: Sep 14, 2019, 05:24 PM IST
প্রেমিকার সঙ্গে সম্পর্ক ছিন্ন! বন্ধুকে কলকাতা ঘুরিয়ে রাতে ফ্ল্যাটে আত্মঘাতী যুবক

নিজস্ব প্রতিবেদন : প্রেমে ব্যর্থ হয়ে আত্মঘাতী হলেন এক যুবক। মৃতের নাম চন্দন কুমার। বয়স ২৩ বছর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ হাওড়ার কোলে মার্কেটে। পুলিস এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

গতকাল গভীর রাতে গলায় তোয়ালে জড়িয়ে নিজের ফ্ল্যাটেই আত্মহত্যা করেন ওই যুবক। আজ সকালে প্রতিবেশীরা ডেকে কোন সাড়া পায়নি। তাতেই সন্দেহ হয়। এরপর দরজার ফাঁক দিয়ে যুবকের ঝুলন্ত দেহ দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বি গার্ডেন থানার পুলিস। ফ্ল্যাটের দরজা ভেঙে পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

পুলিস সূত্রে জানা গিয়েছে, চন্দন কুমারের বাড়ি বিহারের পাটনায়। একটি বিবাহ সংস্থার অফিসে তিনি মার্কেটিংয়ে কাজ করতেন। বেশ কিছুদিন আগে পার্কসার্কাসের বাসিন্দা এক যুবতীর সঙ্গে ফেসবুকের মাধ্যমে তাঁর আলাপ হয়। ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে। এরপর মাস তিনেক আগে ওই যুবতী তাঁর সঙ্গে সম্পর্ক ছিন্ন করে চলে যায়।

আরও পড়ুন, নাবালিকাকে ধর্ষণের পর খুন! বস্তায় ভরে দেহ লোপাটের চেষ্টা, কান্নার আওয়াজ ধরিয়ে দিল অভিযুক্তকে

এরপর থেকেই চন্দন কুমার মানসিক অবসাদে ভুগতে শুরু করে। দিন দুয়েক আগে ওই যুবকের ফ্ল্যাটে পাটনা থেকে এক বন্ধু আসেন। গতকাল তাঁকে নিয়ে কলকাতায় ঘুরতেও বেরন চন্দন কুমার। তারপর রাতে বন্ধুকে হাওড়া স্টেশনে ছেড়ে দিয়ে ফ্ল্যাটে ফেরেন চন্দন। রাতেই আত্মহত্যা করেন। তবে ফ্ল্যাট থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি।

.