পুকুর থেকে উদ্ধার তরুণীর নগ্ন দেহ

পুকুর থেকে উদ্ধার তরুণীর নগ্ন দেহ। দক্ষিণ ২৪ পরগনার এনায়েতনগরের মীরপুরে চাঞ্চল্য। এলাকার মানুষের আশঙ্কা, ধর্ষণের পর খুন করে তরুণীর দেহ পুকুরে ফেলা হয়েছে। আজ সকালে মীরপুরের জলায় তরুণীর ক্ষতবিক্ষত দেহ ভাসতে দেখেন এলাকার মানুষ। তার জামাকাপড় কাছের মাঠেই পড়েছিল। তরুণীর পরিচয় জানা যায়নি। দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। আপাতত অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করেছে পুলিস।

Updated By: Apr 30, 2017, 09:05 PM IST
পুকুর থেকে উদ্ধার তরুণীর নগ্ন দেহ

ওয়েব ডেস্ক: পুকুর থেকে উদ্ধার তরুণীর নগ্ন দেহ। দক্ষিণ ২৪ পরগনার এনায়েতনগরের মীরপুরে চাঞ্চল্য। এলাকার মানুষের আশঙ্কা, ধর্ষণের পর খুন করে তরুণীর দেহ পুকুরে ফেলা হয়েছে। আজ সকালে মীরপুরের জলায় তরুণীর ক্ষতবিক্ষত দেহ ভাসতে দেখেন এলাকার মানুষ। তার জামাকাপড় কাছের মাঠেই পড়েছিল। তরুণীর পরিচয় জানা যায়নি। দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। আপাতত অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করেছে পুলিস।

অন্যদিকে , পথ দুর্ঘটনা পুরুলিয়াতেও। বন্ধুর বিয়ের নেমতন্ন থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনায় মারা গেলেন দুই যুবক। গুরুতর আহত আরও ১০জন। তাদের দেবেন মাহাত সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  গতকাল আসানসোল থেকে বিয়েবাড়ি সেরে পুরুলিয়া ফিরছিলেন বরযাত্রীরা। নিতুরিয়ার কাছে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বরযাত্রীর গাড়ির। ঘটনাস্থলেই মারা যান দুজন। বাকিদের হাসপাতালের ভর্তি করা হয়। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।   

.