বাড়ির বেড়ায় বিদ্যুতের তার জড়িয়ে মৃত্যু প্রৌঢ়ার

মনমোহনপুর গ্রামের বাসিন্দা মিলন ভক্ত তাঁর বাড়ির বেড়ায় বিদ্যুতের তার জড়িয়ে রেখেছিলেন। 

Updated By: Mar 1, 2019, 08:48 AM IST
বাড়ির বেড়ায় বিদ্যুতের তার জড়িয়ে  মৃত্যু প্রৌঢ়ার

নিজস্ব প্রতিবেদন: দুষ্কৃতী দৌরাত্ম্য রুখতে বাড়ির বেড়ায় বিদ্যুতের তার। বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু প্রতিবেশী প্রৌঢ়ার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য উত্তর ২৪ পরগনার গাইঘাটার ডুমার মনমোহনপুর গ্রামে। মৃতের নাম সবিতা মুদি।  ঘটনায় আটক করা হয়েছে বাড়ির মালিককে। অভিযুক্তের পরিবারের সদস্যরা পলাতক।

অভিযোগ, মনমোহনপুর গ্রামের বাসিন্দা মিলন ভক্ত তাঁর বাড়ির বেড়ায় বিদ্যুতের তার জড়িয়ে রেখেছিলেন। দুষ্কৃতী দৌরাত্ম্য রুখতেই তিনি একাজ করেছিলেন বলে দাবি মিলনের। বৃহস্পতিবার দুপুরে ওই এলাকায় দিয়ে যাওয়ার সময়ই মিলনের বাড়ির বেড়ায় হাত লাগে সবিতা মুদির।

আরও পড়ুন-  সীমান্তে উত্তেজনা, পাক বন্দিদের নিরাপত্তা বাড়াল রাজ্য সরকার

দুপুর থেকে বিদ্যুত্স্পৃষ্ট অবস্থাতেই মিলনের বাড়ির সামনে পড়ে থাকেন তিনি। বিকালে বাড়ি না ফেরায় সবিতার ছেলে খুঁজতে বের হন। তিনি দেখেন, সবিতা বেড়ার সঙ্গেই জড়িয়ে মাটিতে পড়ে রয়েছে। তাঁর শরীর অর্ধদগ্ধ ছিল। তাঁকে উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন-  হামলার সুযোগে কওসরকে নিয়ে পালানোর ছক, জালে ২ জেএমবি জঙ্গি

ঘটনার পর থেকেই অভিযুক্তের বাড়ির সদস্যরা গা ঢাকা দিয়েছে। বাড়ির কর্তা মিলন ভক্তকে আটক করেছে পুলিস। তবে মৃতার পরিবারের তরফে এখনও পর্যন্ত থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।
 

.