Malda: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস? মালদহে প্রেমিকের বাড়ির সামনে ধরনা যুবতীর

ফেসবুকে নয়, আলাপ বিয়েবাড়িতে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। কিন্তু ওই তরুণী  নিজের সিদ্ধান্তে অনড় বলে জানা গিয়েছে।

Updated By: Sep 14, 2022, 08:40 PM IST
  Malda: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস? মালদহে প্রেমিকের বাড়ির সামনে ধরনা যুবতীর

রণজয় সিংহ: ফেসবুকে নয়, আলাপ বিয়েবাড়িতে। তারপর? প্রেম, একাধিকবার সহবাস! স্ত্রীর মর্যাদার দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধরনায় বসলেন যুবতী। শুধু তাই নয়, অভিযুক্তের বাড়ির লোকেদের বিরুদ্ধে মারধরের অভিযোগও করেছেন তিনি। ঘটনাস্থল সেই মালদহ।

জানা গিয়েছে, ওই তরুণীর বাড়ির মালদহেরই মানিচকে। রতুয়ায় এক যুবকের বাড়ির সামনে ধরনায় বসেছেন তিনি। কেন? ওই তরুণীর দাবি, এক বছর আগে বিয়েবাড়িতে ওই যুবকের সঙ্গে আলাপ হয় তাঁর। দু'জনের মধ্য়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিকের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে গিয়েছেন তিনি। হোটেলে থেকেছেন, এমনকী, পরিবারের লোকেদের অনুপস্থিতিতে নাকি বাড়িতেও আসত ওই যুবক! এমনকী, বেশ কয়েকবার শারীরিক সম্পর্কেও লিপ্ত হয়েছেন তাঁরা।

আরও পড়ুন: বৃহস্পতিবার থেকে হাওড়া –বর্ধমান শাখায় বাতিল একাধিক ট্রেন, চরম দুর্ভোগের মুখে নিত্যযাত্রীরা

ধরনায় বসলেন কেন? ওই তরুণীর অভিযোগ, বিয়ের করার প্রতিশ্রুতি তাঁকে বাড়িতে ডেকেছিলেন। কিন্তু বাড়িতে গিয়ে প্রেমিকের দেখা পাননি তিনি। ফলে রাত কাটাতে হয় এক আত্মীয়ের বাড়িতে। এদিন সকালে যখন ফের প্রেমিকের বাড়িতে যান, তখন পরিবারের লোকের মারধর করে তাড়িয়ে দেন! এরপরই ধরনায় বসেন ওই তরুণী। ছেলের সঙ্গে ওই তরুণীর সম্পর্কে কথা মানতে নারাজ অভিযুক্তের পরিবারের লোকেরা। তাঁদের দাবি,'মিথ্যে কথা বলছে। আমরা ওর বাবা ও দাদার সঙ্গে কথা বলতে চাই। কিন্ত তাদের ফোন নম্বর দিচ্ছে না'। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রতুয়া থানার পুলিস। ওই যুবতীর সঙ্গে কথা বলেন তাঁরা। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি।

এর আগে, মালদহের হরিশ্চন্দ্রপুরেও প্রেমিকের বাড়ির সামনে ধরনায় বসেছিলেন এক যুবতী। দাবি করেছিলেন, বছর তিনেক আগে ফেসবুকের মাধ্যমে হরিশ্চন্দ্রপুরের  কুশিদা পঞ্চায়েতের রানিপুরা গ্রামের বাসিন্দা  নিহাল পারভেজের সঙ্গে আলাপ হয় তাঁরা। এরপর প্রেম এবং বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস!  অভিযোগ, প্রথমে নানা অজুহাতে বিয়ের বিষয়টি এড়িয়ে যাচ্ছিলেন নিহাল। এখন সরাসরি বিয়ে করতে অস্বীকার করছেন তিনি। সেকারণেই এই ধরনা।

আরও পড়ুন: Asansol Suicide: ছেলেকে নিয়ে মর্নিং ওয়াকে গিয়ে নিখোঁজ, মর্মান্তিক পরিণতি মা ও সন্তানের

স্রেফ বিয়ের প্রতিশ্রুতি নয়, চন্দননগরে আবার এক তরুণীর বাড়ি থেকে গয়না ও টাকা নিয়ে চম্পট দিয়েছে ভিনরাজ্যের যুবক! কীভাবে? ওই তরুণীর বাড়ি চন্দননগরের বারাসাত এলাকায়। পেশায় তিনি গায়িকা। তাঁর দাবি, ফেসবুকের মারফৎ উত্তরাখণ্ডের বাসিন্দা শীতলদীপ জৈনের সঙ্গে আলাপ হয়। সেই আলাপ প্রেমে গড়াতেও বেশি সময় লাগেনি! এরপর বাড়িতে এসে হাজির হয় শীতল। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই তরুণীর সঙ্গে সে সহবাস করে বলে অভিযোগ। শুধু তাই নয়, হবু স্ত্রী যখন অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েন, তখন ঔষুধ খাইয়ে সন্তান নষ্টও করে দেয় অভিযুক্ত যুবক। শেষপর্যন্ত বাড়িতে চড়াও হয়ে নগদ টাকা ও গয়না লুঠ করে চম্পট দেয়!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.