লিফট দেওয়ার নামে গাড়িতে তুলে মহিলা Health Worker-র শ্লীলতাহানি-মারধর, গ্রেফতার ২ অভিযুক্ত

মহিলার অভিযোগ, বেশ কিছুটা আসার পর গাড়ি খাতড়া থানার কাশীপুর জঙ্গলের রাস্তায় পৌঁছাতেই গাড়ির চালক সহ দুজন ওই মহিলা স্বাস্থ্য কর্মীকে ধর্ষণের চেষ্টা করে

Updated By: Jul 29, 2021, 05:45 PM IST
লিফট দেওয়ার নামে গাড়িতে তুলে মহিলা Health Worker-র শ্লীলতাহানি-মারধর, গ্রেফতার ২ অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: লিফট দেওয়ার নামে করে মহিলা স্বাস্থ্যকর্মীকে শ্লীলতাহানি ও শারীরিক নিগ্রহ করার অভিযোগ উঠল বাঁকুড়ার সিমালপালে। দুষ্কৃতীর হাত ছাড়িয়ে কোনও ক্রমে পালিয়ে বাঁচলেন ওই মহিলা। ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ২ যুবককে। গুরুতর আহত অবস্থায় বর্তমানে হাসপাতালে ভর্তি ওই মহিলা স্বাস্থ্যকর্মী।

আরও পড়ুন-Kasba Dress Code Case: শুরু বিভাগীয় তদন্ত, শাস্তির মুখে কনস্টেবল ও সিভিক ভলান্টিয়ার

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, বাঁকুড়ার সিমলাপাল(Simlapal) ব্লকের একটি স্বাস্থ্য কেন্দ্রে কাজ সেরে গতকাল দুপুর আড়াইটে নাগাদ বাড়ি ফিরছিলেন ওই স্বাস্থ্যকর্মী। খাতড়ায় নিজের বাড়িতে ফেরার জন্য সিমলাপাল বাস স্টপে অপেক্ষা করছিলেন । বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকলেও বাস মেলেনি । সে সময় একটি ছোট গাড়ির চালক সহ দুজন ওই মহিলা স্বাস্থ্য কর্মীকে খাতড়া পর্যন্ত লিফট দেওয়ার কথা বলায় ওই স্বাস্থ্য কর্মী রাজী হয়ে যান ।

এদিকে, মহিলার অভিযোগ, বেশ কিছুটা আসার পর গাড়ি খাতড়া থানার কাশীপুর জঙ্গলের রাস্তায় পৌঁছাতেই গাড়ির চালক সহ দুজন ওই মহিলা স্বাস্থ্য কর্মীকে ধর্ষণের চেষ্টা করে । মহিলা স্বাস্থ্য কর্মী বাধা দিতে গেলে তাঁকে বেধড়ক মারধর করে চালক সহ ওই দুজন । গুরুতর আহত অবস্থাতেই ওই মহিলা স্বাস্থ্যকর্মী কোনোক্রমে দুই দুস্কৃতীর হাত ছাড়িয়ে এক আদিবাসী বাড়িতে গিয়ে আশ্রয় নেয় । এরপরই ওই দুস্কৃতী এলাকা ছেড়ে পালিয়ে যায় ।

আরও পড়ুন-রাজ্যে তৈরি হতে চলেছে আরও ৬টি মেডিক্যাল কলেজ ও হাসপাতাল 

ওই খবর পেয়ে মহিলার পরিবারের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খাতড়া(Khatra) মহকুমা হাসপাতালে ভর্তি করেন । এই ঘটনার খবর জানার পরই খাতড়া থানার পুলিস অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে । পুলিস জানিয়েছে ধৃত ২ যুবকের নাম মিঠুন সিং ও প্রশান্ত দুলে । ধৃত দুই ব্যাক্তিকেই আজ খাতড়া মহকুমা আদালতে পেশ করে খাতড়া থানার পুলিস ।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.