Uttar Dinajpur: দলের অন্য গোষ্ঠীকে উসকে দেওয়া হচ্ছে, নেতৃত্বের বিরুদ্ধে বিস্ফোরক তৃণমূল বিধায়ক

এতবছর ইসলামপুরে রাজনীতি করছি। আমার কথার দাম নেই! একজন ধান্দাবাজকে ইসলামপুরে ব্লক সভাপতি করা হয়েছে। এনিয়ে বিস্তারিত অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানানো হয়েছে

Updated By: Aug 16, 2022, 08:11 PM IST
Uttar Dinajpur: দলের অন্য গোষ্ঠীকে উসকে দেওয়া হচ্ছে, নেতৃত্বের বিরুদ্ধে বিস্ফোরক তৃণমূল বিধায়ক

ভবানন্দ সিংহ: সমস্যার পেছনে দলীয় নেতৃত্ব। দলের সিদ্ধান্ত গোষ্ঠী কোন্দল বাড়িয়ে দিচ্ছে। এনিয়ে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী। তাঁর দাবি, ব্লক সভাপতি বদল না করা হলে বৃহত্তর আন্দোলনের যাব। হুঁশিয়ারি দিলেন খোদ তৃণমূল নেত্রীকে। মঙ্গলবার উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী তাঁর বাসভবন গোল ঘর-এ এক সাংবাদিক সম্মেলন করেন। সেখানেই তিনি বলেন, রাজ্য নেতৃত্ব তাঁর প্রতি অন্যায় করেছে। তিনি বারবার ইসলামপুরের ব্লক তৃণমূল সভাপতি পরিবর্তন করার দাবি জানিয়েছিলেন। কিন্তু ফের ইসলামপুর ব্লক তৃণমূলের সভাপতি হিসেবে জাকির হোসেনকেই বহাল করা হয়েছে। ইসলামপুরের গ্রাম বা শহর এলাকার মানুষ জাকিরকে ভালো নজরে দেখেন না। জাকির আগ্নেয়াস্ত্র নিয়ে চলাফেরা করে। এজন্য তাকে সবাই ভয় পায়, আতঙ্কে থাকে। এভাবে দলে অন্য গোষ্ঠীকে উসকে দেওয়া হচ্ছে।

আরও পড়ুন-Cow Smuggling: চাপ বাড়ছে অনুব্রতর উপরে! সায়গল-এনামুলের কললিস্ট সিবিআইয়ের হাতে

আব্দুল করিম চৌধুরী বলেন, মন্ত্রিত্ব হল না। এতবছর ইসলামপুরে রাজনীতি করছি। আমার কথার দাম নেই! একজন ধান্দাবাজকে ইসলামপুরে ব্লক সভাপতি করা হয়েছে। এনিয়ে বিস্তারিত অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানানো হয়েছে। তিনি বলেছিলেন ওর সম্পর্কে অনেক অভিয়োগ শুনেছি। কিন্তু কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। ওর টাকার প্রভাব রয়েছে। উল্টোপাল্টা বুঝিয়ে দেয়। মমতা কথা দিয়েছিলেন, করিমদা আপনার মর্যাদা আমি রাখব। ওঁকে এখন জিজ্ঞাসা করতে চাই, কী সমস্য়া হয়েছে। আমার কথা শোনা হচ্ছে না কেন?

তাহলে ব্লক সভাপতি কে হবেন? আব্দুল করিম চৌধুরীর দাবি, জাকিরের জায়গায় তার বড় ছেলে মেহেতাব হোসেনকে তৃণমূলের ব্লক প্রেসিডেন্ট করা হোক। এই ব্লক সভাপতিকে মেনে নেব না। তাঁর বিরুদ্ধে দলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানিয়েছি। কিন্তু কোন রকম পদক্ষেপ নেননি অভিষেক। পুনরায় জাকির হোসেনকে সভাপতি ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস। তাই তৃণমূল নেত্রীর কাছে দাবি, সিদ্ধান্ত রিভিউ করে অবিলম্বে ব্লক সভাপতি পরিবর্তন করতে হবে। না হলে বৃহত্তর আন্দোলনে নামব। 

এনিয়ে কোনও মন্তব্য করতে চাননি তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালা।টেলিফোনে তাঁর জবাব, যা বলার রাজ্য নেতৃত্ব বলবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.