Alipurduar: বরের কোলে চড়েই ঠাকুর দেখলেন বউ! পোলিওর বিষাদ মুছে ভালোবাসাতেই 'সুখী'...

Alipurduar: আলিপুরদুয়ার জেলার জটেশ্বর গ্রামের এক দম্পতি সুখী ও তার স্বামী বিনোদ তৈরি করেছে এক অসামান্য উদাহরণ, প্রতিবন্ধকতাকে জয় করেছে তাদের ভালোবাসা, কাটছে সুখীর সুখের জীবন...

Updated By: Oct 13, 2024, 11:48 AM IST
Alipurduar: বরের কোলে চড়েই ঠাকুর দেখলেন বউ! পোলিওর বিষাদ মুছে ভালোবাসাতেই 'সুখী'...

তপন দেব: আলিপুরদুয়ার জেলার জটেশ্বর গ্রামের এক অসাধারণ ভালোবাসার গল্প সবার মন জয় করে নিয়েছে। সুখী নামে এক মহিলা, যিনি শারীরিকভাবে অক্ষম হলেও তার জীবনযাত্রা এবং পুজোর আনন্দে কোনও কমতি নেই। আর এই আনন্দের পেছনে রয়েছে তার স্বামী বিনোদ, যিনি সুখীকে বছরের পর বছর পিঠে চড়িয়ে মন্ডপে মন্ডপে ঠাকুর দেখান।

আরও পড়ুন: Bengal Weather Update: কবে পাকাপাকি বিদায় নিচ্ছে বর্ষা? লেটেস্ট ওয়েদার আপডেটে সেটা জানিয়ে দিল হাওয়া অফিস...

সুখীর জন্মের সময় তার বাবা-মা তার আদরের নাম রেখেছিলেন 'সুখী'। যদিও জীবনে সবার জন্য সব সুখের অংশীদার হওয়া সম্ভব নয়, তবুও সুখী আজ সত্যিই সুখী, কিন্তু তার জীবনের শুরুটা খুব সহজ ছিল না। মাত্র ৫ বছর বয়সেই পোলিওতে আক্রান্ত হন সুখী। সেই ছোট বয়স থেকেই তার জীবনে অসুবিধার পাহাড় জমতে শুরু করে।

আরও পড়ুন: Kurseong: কার্সিয়াংয়ে ভয়াবহ আগুন! পুড়ে ছাই হয়ে গেল ঘরবাড়ি...

কিন্তু এই অন্ধকার সময়ের মধ্যেই সুখীর জীবনে আলো হয়ে আসেন বিনোদ। দুজনের বিয়ের পর থেকেই বিনোদ তার স্ত্রীর শারীরিক অক্ষমতাকে কোনও প্রতিবন্ধকতা হিসেবে দেখেননি। আজ তাদের দুজনের দুই সন্তানও রয়েছে। দুর্গাপুজো হল বাঙালির জীবনের এক বিশেষ উৎসব। প্রতিবারের মতো এবারও বিনোদ তার স্ত্রীকে নিজের পিঠে নিয়ে ফালাকাটার বিভিন্ন পূজা মণ্ডপে ঘুরিয়ে ঘুরিয়ে দেখিয়েছেন। ফালাকাটার মসলাপট্টি এলাকায় দেখা যায়, বিনোদ নিজের টোটোতে চড়িয়ে স্ত্রীকে মণ্ডপে মণ্ডপে নিয়ে যাচ্ছেন। বিনোদ ও সুখীর মুখে পুজোর আনন্দ স্পষ্ট।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.