সোদপুরে প্রায় ৭ দিন স্বামীর দেহ আগলে স্ত্রী, খবর পেয়ে বৃদ্ধের পচাগলা দেহ উদ্ধার করল পুলিস

পুলিস সূত্রে খবর, বৃদ্ধের স্ত্রী অঞ্জলী দাস মানসিক ভারসাম্যহীন

Updated By: Jul 5, 2021, 04:19 PM IST
সোদপুরে প্রায় ৭ দিন স্বামীর দেহ আগলে স্ত্রী, খবর পেয়ে বৃদ্ধের পচাগলা দেহ উদ্ধার করল পুলিস

নিজস্ব প্রতিবেদন: স্বামীর মৃতদেহ আগলে রইলেন বৃদ্ধা স্ত্রী। জানতেই পারলেন না বাড়ির অন্যান্য বাসিন্দারা। শেষপর্যন্ত দুর্গন্ধ বের হতেই খবর দেওয়া হয় পুলিসে। চাঞ্চল্যকর এমনই এক ঘটনা ঘটল সোদপুরের উত্তর পল্লি এলাকায়।

আরো পড়ুন-আর পরতে হবে না মাস্ক-- দেশবাসীর হাতেই দায়িত্ব তুলে দিচ্ছে ব্রিটেন

বাড়িটির উপরের তলায় থাকতেন অমিয় দাস(৮০) ও অঞ্জলী দাস(৭৫)। নীচের তলা ভাড়া দেওয়া হয়েছিল। অমিয় দাস ছিলেন সেসরকারি সংস্থার চাকুরে। বহুদিন হল অবসর নিয়েছেন। দুই ছেলেও সঙ্গে থাকেন না। প্রতিবেশীদের দাবি, স্বামী-স্ত্রীকে কয়েকদিন দেখা যাচ্ছিল না।

সোমবার সকালে বৃদ্ধা অঞ্জলী দাসকে কান্নাকাটি করতে দেখেন প্রতিবেশীরা। পাশাশাপশি একটা চাপা দুর্গন্ধও তারা পান। সঙ্গে সঙ্গে তারা খবর দেন খড়দহ(Khardaha) থানায়। পুলিস এসে বৃদ্ধের পচাগলা মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। পুলিসের অনুমান কমপক্ষে ৭ দিন আগেই মারা গিয়েছেন ওই বৃদ্ধ।

আরো পড়ুন-মাঝপথে ছত্রভঙ্গ, ব্যারিকেড টপকে এগোতে পারল না গেরুয়া শিবিরের মিছিল

পুলিস সূত্রে খবর, বৃদ্ধের স্ত্রী অঞ্জলী দাস মানসিক ভারসাম্যহীন। তাই এরকম ঘটনা ঘটেছে। ছেলেদের সঙ্গে তাদের কোনও সম্পর্ক ছিল না। তাদের একজন থাকেন দমদম। অন্যজন তার পাশেই থাকেন। প্রতিবেশীদের সঙ্গেও ওই দম্পতির খুব একটা যোগাযোগ ছিল না। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.