Weather Today: সপ্তাহান্তে শহরে বৃষ্টি, কোন কোন জেলা ভাসবে ভারী বর্ষণে?

 উত্তর - দক্ষিণ ২৪পরগনা, পূর্ব-পশ্চিম মেদিনীপুর এর এই জেলা গুলিতে সামান্য একটু বৃষ্টিরও সম্ভাবনা রয়েছে অন্যদিনের তুলনায়। কলকাতার ক্ষেত্রেও বিক্ষিপ্ত ভাবে বৃষ্টি হবে বলে জানান হয়েছে হাওয়া অফিসের তরফে।

Updated By: Jul 23, 2022, 08:42 AM IST
Weather Today: সপ্তাহান্তে শহরে বৃষ্টি, কোন কোন জেলা ভাসবে ভারী বর্ষণে?
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার রোদের দেখা মিলবে। পাশাপাশি কলকাতার আকাশ আংশিক মেঘলা থাকবে। হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আলিপুর আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী, এই পাঁচদিন দক্ষিণবঙ্গের জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টি চলবে বিক্ষিতভাবে। তবে আজকে এবং আগামীকাল উপকূলের জেলাগুলি অর্থাৎ উত্তর - দক্ষিণ ২৪পরগনা, পূর্ব-পশ্চিম মেদিনীপুর এর এই জেলা গুলিতে সামান্য একটু বৃষ্টিরও সম্ভাবনা রয়েছে অন্যদিনের তুলনায়, এমনটাই খবর। কলকাতার ক্ষেত্রেও বিক্ষিপ্ত ভাবে বৃষ্টি হবে বলে জানান হয়েছে হাওয়া অফিসের তরফে।

এছাড়া উত্তরবঙ্গের জেলা গুলিতেও হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভবনা রয়েছে। তবে জলপাইগুড়ি ও কালিম্পং-এর এই জেলা গুলির বেশ কিছু জায়গায় একটু ভারী বৃষ্টির সতর্কতা থাকছে। সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা ৩৩ থেকে ২৭ ডিগ্রির মধ্যে থাকবে। সর্বোচ্চ তাপমাত্রা ৩৪.২ ডিগ্রি। সর্বনিম্ন তাপমাত্রা ২৭.৫ ডিগ্রি। বাতাসে সর্বোচ্চ জলীয় বাষ্পের পরিমাণ ৯১ শতাংশ। বাতাসে সর্বনিম্ন জলীয় বাষ্পের পরিমাণ ৬০ শতাংশ। গত ২৪ ঘণ্টায় বৃষ্টি হয়েছে ০০৩.০ মিলিমিটার।

বরং আগামী ৭২ ঘন্টা তীব্র ঘর্মাক্ত অস্বস্তি নিয়েই কাটাতে হবে দক্ষিণবঙ্গকে। যদিও জেলায় জেলায় বৃষ্টি হবে। তবে তা বিক্ষিপ্তভাবে। পাশাপাশি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কাল থেকে গাঙ্গেয় দক্ষিণবঙ্গে বৃষ্টির পরিমান সামান্য বাড়তে পারে বলে পূর্বাভাস রয়েছে হাওয়া অফিসের তরফে। 

আরও পড়ুন, Dakshin Dinajpur: ছাত্রীকে শাসনের 'অপরাধ', টান মেরে শিক্ষিকার শাড়ি খুলল দুষ্কৃতীরা, চাঞ্চল্য!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.