'হেরে গেলে পঞ্চায়েতের কোনও সহযোগিতা ও উন্নয়ন পাবেন না, তৃণমূল প্রার্থীকে জেতাতেই হবে'

পঞ্চায়েত আমাদের দখলে , ১৫ টা আসনের মধ্যে ৯ টি আসনে আমরা জিতে আছি । বাকি ৬ টা আসন যদি হারিয়ে দেন , তাহলে এই ৬ টি বুথে কোন রকম উন্নয়ন হবে না, এমনকি পঞ্চায়েতে এলেও কোন সহযোগিতা পাবেন না ।

Updated By: Jun 28, 2023, 01:24 PM IST
'হেরে গেলে পঞ্চায়েতের কোনও সহযোগিতা ও উন্নয়ন পাবেন না, তৃণমূল প্রার্থীকে জেতাতেই হবে'

প্রসেনজিৎ মালাকার : বুথে হেরে গেলে পঞ্চায়েতের কোন সহযোগিতা ও উন্নয়ন পাবেন না , তাই তৃণমূলের প্রার্থীকে জেতাতে হবে এমনই বিস্ফোরক বেফাঁস মন্তব্য করলেন তৃণমূলের প্রাক্তন উপপ্রধান। এই মন্তব্য সামনে আসতেই চরম বিতর্ক তৈরি হয়েছে ।

পঞ্চায়েত ভোটের দামামা বেজে গেছে , দিকে দিকে কেন্দ্র বাহিনী রুট মাচ করছেন সঙ্গে রাজ্য পুলিশ। অবাধ ও শান্তিপূর্ণ পঞ্চায়েত ভোট করানো লক্ষ্য। কিন্তু শাসকদলের নেতাকর্মীদের মুখে হুঁশিয়ারি থামছে না । এদিন নানুর বিধানসভার অন্তর্গত পাড়ুই থানার কসবা গ্রামে তৃণমূলের জেলা পরিষদের প্রার্থী রাখি সিংহের সমর্থনে পথসভা আয়োজন করা হয়। বৃষ্টিকে অপেক্ষা করেও চড়ে তৃণমূলের সভা । উপস্থিত ছিলেন বীরভূম জেলার তৃণমূলের কোর কমিটির সদস্য কাজল শেখ , নানুর বিধানসভার বিধায়ক বিধান চন্দ্র মাঝি , তৃণমূল নেতা আকাশ শেখ সহ দলীয় নেতা কর্মীরা।

দলীয় পথসভায় বক্তব্য রাখতে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসেন গ্রামের তৃণমূলের প্রাক্তন উপপ্রধান নারায়ণ ভান্ডারী। তিনি বলেন, পঞ্চায়েত আমাদের দখলে , ১৫ টা আসনের মধ্যে ৯ টি আসনে আমরা জিতে আছি । বাকি ৬ টা আসন যদি হারিয়ে দেন , তাহলে এই ৬ টি বুথে কোন রকম উন্নয়ন হবে না, এমনকি পঞ্চায়েতে এলেও কোন সহযোগিতা পাবেন না । দরবার করল কিছু কাজ হবে না , একটা কথা মাথায় রাখুন প্রত্যেকটা বুথে যেন তৃণমূলের প্রার্থী জিতে । যদিও তৃণমূলের প্রাক্তন  উপপ্রধান সাফাই দিয়েছেন । তবে এই নিয়ে বীরভূম জেলা তৃণমূলের কোর কমিটির সদস্য কাজল শেখ বলেন নারায়ন ভান্ডারীর ব্যক্তিগত মতামত , তবে এই সমস্ত পথেই তৃণমূলই জিতবে ।

আরও পড়ুন, CV Ananda Bose: উত্তরবঙ্গের উপাচার্যদের সঙ্গে বৈঠক রাজ্যপালের, আনন্দ বোসকে কালো পতাকা দেখাল তৃণমূল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.