ট্রেনের ধাক্কাতেই মৃত্যু রাজকুমার রায়ের, তদন্তের দায়িত্বে সিআইডি

সোমবার ইটাহারে ভোটের ডিউটি সেরে আর বাড়ি ফেরেননি রায়গঞ্জের বাসিন্দা রাজকুমার রায়। ২৪ ঘণ্টা পর দেহ উদ্ধার হয়।

Updated By: May 16, 2018, 07:00 PM IST
ট্রেনের ধাক্কাতেই মৃত্যু রাজকুমার রায়ের, তদন্তের দায়িত্বে সিআইডি

নিজস্ব প্রতিবেদন :  কিনারা হল উত্তর দিনাজপুরের নিখোঁজ প্রিসাইডিং অফিসারের মৃত্যু রহস্যের। প্রাথমিক তদন্তের পর জানা গেছে, ট্রেনের ধাক্কাতেই মৃত্যু হয়েছে প্রিসাইডিং অফিসার রাজকুমার রায়ের। যদিও উত্তর দিনাজপুরের জেলাশাসক ও পুলিস সুপার জানিয়েছেন, প্রিসাইডিং অফিসার রাজকুমার রায়ের মৃত্যুর ঘটনায় সিআইডি তদন্ত হবে।

সোমবার ইটাহারে ভোটের ডিউটি সেরে আর বাড়ি ফেরেননি রায়গঞ্জের বাসিন্দা রাজকুমার রায়। ২৪ ঘণ্টা পর মঙ্গলবার সন্ধ্যায় সোনাডাঙ্গি রেললাইনের ধার থেকে রাজকুমার রায়ের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। পরিবারের তরফে দাবি করা হয়, খুন করা হয়েছে রাজকুমার রায়কে।

যদিও প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, জোরালো হচ্ছে রাজকুমার রায়ের আত্মহত্যার তত্ত্ব।  জানা যাচ্ছে, ডাউন রাধিকাপুর এক্সপ্রেসের ধাক্কাতেই মৃত্যু হয়েছে প্রিসাইডিং অফিসার রাজকুমার রায়ের। ট্রেনচালক নক ডাউন মেমো দেওয়ার পরই দেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন, পঞ্চায়েত অশান্তি নিয়ে রাজ্যের রিপোর্ট 'অস্পষ্ট', ফের তলব কেন্দ্রের

যদিও একথা মানতে নারাজ রাজকুমার রায়ের পরিবার। এই পরিস্থিতিতে নিখোঁজ প্রিসাইডিং অফিসারের মৃত্যুর রহস্য উদঘাটনে সিআইডি-র হাতেই তদন্তের দায়ভার তুলে দিচ্ছে প্রশাসন।

.