West Bengal Election 2021: বাড়ি বয়ে Sisir-কে 'শাহি সভা'য় নেমন্তন্ন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী Mansukh-র

প্রথম দফার ভোটের (Bengal election 2021) আগেই সম্ভবত বিজেপিতে শিশির অধিকারী (Sisir Adhikari)।  

Updated By: Mar 20, 2021, 05:53 PM IST
West Bengal Election 2021: বাড়ি বয়ে Sisir-কে 'শাহি সভা'য় নেমন্তন্ন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী Mansukh-র

নিজস্ব প্রতিবেদন: অমিত শাহের (Amit Shah) সভার আমন্ত্রণপত্র নিয়ে 'শান্তিকুঞ্জে' পৌঁছলেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী মনসুখ মান্ডব্য (Mansukh Mandaviya)। আগামিকাল, রবিবার এগরায় শাহের সভা। ২৪ মার্চ কাঁথিতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দু'টি সভাতেই থাকার জন্য শিশির (Sisir Adhikari) ও দিব্যেন্দুকে নেমন্তন্ন করেছেন মনসুখ (Mansukh Mandaviya)। 

শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) তৃণমূল (TMC) ছাড়ার পর থেকে অধিকারী পরিবারের সঙ্গে সম্পর্কের অবনতি শুরু হয় দলের। পূর্ব মেদিনীপুরে তৃণমূলের জেলা সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয় শিশির অধিকারীকে (Sisir Adhikari)। ফলে, তাঁর বিজেপিতে যাওয়া নিয়ে চলছিল জল্পনা। দিন কয়েক আগে শিশির জানিয়েছিলেন, 'ছেলে ডাকলে মোদীর সভায় যাবেন।' তবে ছেলে নয়, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী মনসুখ মান্ডব্য (Mansukh Mandaviya) এলেন শিশিরকে ডাকতে। রবিবার এগরায় সভায় সম্ভবত আনুষ্ঠানিকভাবে বিজেপিতে (BJP) যোগদান করতে পারেন তিনি।         

তবে শিশিরকে (Sisir Adhikari) নিয়ে বিজেপির দুই শীর্ষ নেতার ভিন্নমত কারও নজর এড়ায়নি। রাজ্যের বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) বলেছিলেন,'শিশিরবাবু আসতে পারেন। শিশিরবাবুকে অপমান করেছেন ভাইপো। রাজনীতিতে বাংলার আইকন উনি। সিনিয়র নেতা। তাঁর বিরুদ্ধে খারাপ কথা বাংলার সংস্কৃতি নয়। উনি আঘাত পেয়েছেন।' দিলীপ আবার বলেছেন,'এব্যাপারে জানি না। জয়েন করার তো দরকার নেই। বাইরে থেকে সমর্থনও করতে পারেন।' পরে অবশ্য তার ব্যাখ্যা দেন রাজ্য সভাপতি। জানিয়ে দেন,'শিশির অধিকারী এখনও তৃণমূল সাংসদ। সে কারণে বাইরে থেকে সমর্থনের কথা বলেছি।'

আরও পড়ুন- স্বাধীনতার ৭০ বছরে কোনও উন্নয়নই হয়নি? আর কত প্রজন্ম সংরক্ষণ? প্রশ্ন Supreme Court-র 

.