West Bengal Election 2021: '৮০% ছাপ্পা পড়েছে', লিখিত অভিযোগ করে ২ ঘণ্টা পর বুথ ছাড়লেন Mamata

বয়ালের বুথে মমতা পৌঁছতেই তৃণমূল-বিজেপি কর্মীদের মধ্যে বিতণ্ডায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

Updated By: Apr 1, 2021, 05:16 PM IST
West Bengal Election 2021: '৮০% ছাপ্পা পড়েছে', লিখিত অভিযোগ করে ২ ঘণ্টা পর বুথ ছাড়লেন Mamata

নিজস্ব প্রতিবেদন: বুথ দখলের অভিযোগ পেয়ে ছুটে গিয়েছিলেন বয়ালের বুথে। সেখানে বিক্ষোভের মুখেও পড়লেন। প্রায় দু'ঘণ্টা থাকার পর বুথ থেকে বেরোলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। নির্বাচন কমিশন ও বাহিনীর আধিকারিকের সঙ্গে কথা বলেছেন। এর পাশাপাশি নিজে হাতে লিখিত অভিযোগও করেছেন তৃণমূল নেত্রী। 

বয়ালের বুথে মমতা পৌঁছতেই তৃণমূল-বিজেপি কর্মীদের মধ্যে বিতণ্ডায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। মমতাকে (Mamata Banerjee) ঘিরে 'জয় শ্রী রাম' ধ্বনি দেন বিজেপি কর্মীরা। পাল্টা 'জয় বাংলা' শোনা গিয়েছে তৃণমূল কর্মীদের মুখে। তৃণমূলের অভিযোগ, সকাল থেকে এজেন্ট বসতে দেওয়া হচ্ছে না। পাল্টা তৃণমূল নেত্রীর বিরুদ্ধে বহিরাগত এনে ছাপ্পা দেওয়ার অভিযোগ করেছে বিজেপি। বয়ালে যখন অশান্তি চলছে তখন শুভেন্দু অধিকারী দাবি করেন, ওই বুথে ৮০% ভোট হয়ে গিয়েছে। গিয়ে কিচ্ছু করতে পারবেন না। নন্দীগ্রামে ২০০ শতাংশ জিতছি। তার অব্যবহিত পরেই মমতা অভিযোগ করেন, ৮০ শতাংশ ছাপ্পা ভোট পড়েছে। এরা সবাই বহিরাগত। কেউ বাংলা বলতে পারে না।  

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয়  নন্দীগ্রাম থানার দায়িত্বপ্রাপ্ত আইপিএস অফিসার নগেন্দ্রনাথ ত্রিপাঠী। পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী। পুলিস ও বাহিনীর সুরক্ষাবলয়ে বের করে নিয়ে যাওয়া হয় তৃণমূল নেত্রীকে। নির্বাচন কমিশনে নিজে হাতে লিখে অভিযোগপত্র দেন মমতা। ভোটদানে বাধা ও তৃণমূল এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ করেছেন তিনি। 

তার আগে রাজ্যপাল জগদীপ ধনখড়কে ফোন করেন মমতা (Mamata Banerjee)। ফোনে তিনি বলেন,'ওরা সকাল থেকে কাউকে ভোট দিতে দেয়নি। আমি আপনার কাছে আবেদন করছি। প্লিজ দেখুন।'  

আরও পড়ুন- WB Assembly Election 2021: নন্দীগ্রামের বয়ালের এক বুথে মুখ্যমন্ত্রী পৌঁছতেই জয় শ্রীরাম স্লোগান, BJP-TMC সমর্থকদের মধ্যে ধুন্ধুমার

 

 

.