West Bengal Assembly Election 2021: 'তিন দফার ভোট একদফায় করা হল না, মোদীর মিটিং ছিল বলে?'

যোগী রাজ্যে করোনা সংক্রমণ নিয়ে মমতা(Mamata Banerjee) বলেন, লখনউতে পাঁচিল তুলে দিয়েছে যাতে ডেডবডি পোড়ানো দেখতে না পাওয়া যায়। ভর্তি হয়ে গেছে কোভিডে

Updated By: Apr 17, 2021, 03:04 PM IST
West Bengal Assembly Election 2021: 'তিন দফার ভোট একদফায় করা হল না, মোদীর মিটিং ছিল বলে?'

নিজস্ব প্রতিবেদন: দেশে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। রাজ্যেও সংক্রমণ চোখ কপালে তুলে দেওয়ার মতো। এরকম অবস্থায় ভোটের দফা না কমানোয় বর্ধমানের গলসির সভা থেকে নির্বাচন কমিশনকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

ভোটের দফা কমানো নিয়ে মমতা বলেন, বারবার বলেছি, ভোটটা একদফায় করিয়ে দিন। আমাদের কথা শুনল না। প্রচারের সময় কমিয়ে দিল। আগের দফাগুলোয় ৮-১০ দিন টাইম দিয়েছ। এবার ৪ দফার প্রচারের সময় কমিয়ে দিয়েছে। অর্থাত্ ৪ দিন প্রচার নষ্ট করে দিল। এত যদি সময় কেটে নাও তাহলে একসঙ্গে ভোট করতে পার না কেন? কমিশন বিজেপির ইচ্ছে  মতো চলবে? বড় ঘটনা ঘটলে তোমাদের উপরে দায়িত্ব বর্তাবে। দুজন প্রার্থী আমাদের মারা গিয়েছে। এসব দেখেশুনেও তুমি কমিশন ৩ দফা একদিনে করতে পারলে না? কারণ নরেন্দ্র মোদীর মিটিং ছিল না বলে? কলকাতায় সন্ধের দিকে প্রচার হয়। সেখানেও তুমি টাইম কেটে নিয়েছ। বিজেপি বেলায় যা খুশি তাই করছে, আর আমার বেলায় সময় কেটে নিচ্ছ! একটা সিদ্ধান্তে নেওয়ার ক্ষমতা তোমার নেই! তিনটে ভো একসঙ্গে করা যেত।

আরও পড়ুন-'যিনি ফোন করেছেন অথবা ধরেছেন, তাঁদের হাতেই অডিয়ো ফাঁস,' কমিশনে BJP

মমতা বলেন, রোজ দেখছি প্রধানমন্ত্রী ,কলকাতায় আসছেন। কোভিড নিয়ে কোনও চিন্তা নেই। কোভিড বাড়িয়ে দিয়েছে ওরা। গত ৫ মাস কোভিড ছিল না। তখন যদি ইনঞ্জেকশনটা দিয়ে দিত তাহলে এভাবে কোভিড আসতো না। এক তো তা দেয়নি। যাদের দিয়েছে তাদেরও কোভিড হচ্ছে।

করোনা টিকা পাওয়া নিয়ে মমতা বলেন, আমি বারবার চিঠি দিয়ে লিখেছি, আপনি ইঞ্জেকশনটা দিন আমি টাকা দিয়ে কিনে নেব। তাও দেয়নি। বড়বড় কথা বলেছে। আর বাইরে থেকে ১০ হাজার লোক নিয়ে এসেছে। বেশিরভাগ লোকের  কোভিড রয়েছে। ওরা বাংলায় কোভিড ছড়াচ্ছে। আমি এখানে মিটিং করছি। বাংলার লোক প্যান্ডেল করে দিচ্ছে। নরেন্দ্র মোদী(Narendra Modi)বাইরে থেকে লোক এনে প্যান্ডেল করাচ্ছে। খোঁজ নিন ওদের মধ্যে ১২-১৪ জনের কোভিড হয়ে গিয়েছে। আমরা বলে দিয়েছি, বাইরে থেকে কেউ এলে আরটিপিসিআর টেস্ট করেই তবে ঢুকতে হবে।

আরও পড়ুন-জামিন মঞ্জুর, জেল থেকে ছাড়া পাচ্ছেন লালুপ্রসাদ যাদব

যোগী রাজ্যে করোনা সংক্রমণ নিয়ে মমতা(Mamata Banerjee) বলেন, লখনউতে পাঁচিল তুলে দিয়েছে যাতে ডেডবডি পোড়ানো দেখতে না পাওয়া যায়। ভর্তি হয়ে গেছে কোভিডে। আপনাদের বলবে মাস্কটা পড়ুন। এখনও আমাদের রাজ্যে যতটুকু কোভিড হয়েছে তা বহিরাগতদের জন্য। বারবার বলছি বাহিরাগতরা এসে বসে আছে। ওদের কোভিড আমাদের মধ্যে ছড়িয়ে দিয়ে চলে যাচ্ছে।

.