WB Panchayat Election 2023: সকালে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন, রাতে বিদায়ী পঞ্চায়েত প্রধানের ভাইকে গুলি দিনহাটায়

WB Panchayat Election 2023:গতকালই এক তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। তৃণমূলের অভিযোগ, তাদের ওই কর্মী প্রচার সেরে যখন বাড়ি ফেরেন সেই সময় দুষ্কৃতীরা তাকে তুলে নিয়ে গিয়ে এলোপাথাড়ি কোপ দেয় ও গুলি চালায়

Updated By: Jun 28, 2023, 07:19 AM IST
WB Panchayat Election 2023: সকালে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন, রাতে বিদায়ী পঞ্চায়েত প্রধানের ভাইকে গুলি দিনহাটায়

দেবজ্যোতি কাহালি: পঞ্চায়েত নির্বাচনের আগে ফের উত্তপ্ত কোচবিহারের দিনহাটা। মাত্র ১২ ঘণ্টার তফাত। ফের গুলি চলল গিতালদহে। গিতালদহ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রার্থী ও বিদায়ী প্রধান লাভলি বিবির ভাইকে গুলি করে পালাল দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ ওই তৃণণূল কর্মীর নাম সাহানুর হক। ওই ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়াল এলাকায়।

আরও পড়ুন-জিভের বদলে অপারেশন শিশুর যৌনাঙ্গে, লাইসেন্স বাতিল এই হাসপাতালের

মঙ্লবার রাতে বিয়েবাড়ি থেকে বাড়ি ফিরছিলেন সাহানুর। পথে তাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি লাগে সাহানুরের পেটে। দিনহাটা থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় দিনহাটা মহকুমা হাসপাতালে। পরে থাকে স্থানান্তর করা হয় কোচবিহারে। ভর্তি করা হয় এক বেসরকারির হাসপাতালে। জানা যাচ্ছে গুলি পেটের দিক দিয়ে ঢুকে পিঠ দিয়ে বেরিয়ে গিয়েছে। অস্ত্রোপচারও হয়েছে সাহানুরের। 

 

ওই ঘটনায় তৃণমূল মুখপাত্র পার্থপ্রতিম রায়ের দাবি, 'বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই হামলা চালিয়েছে সাহানুরের উপরে। তৃণমূল প্রার্থীদের চিহ্নিত করে হামলা চালানো হচ্ছে।' তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। 

উল্লেখ্য, গতকালই এক তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। তৃণমূলের অভিযোগ, তাদের ওই কর্মী প্রচার সেরে যখন বাড়ি ফেরেন সেই সময় দুষ্কৃতীরা তাকে তুলে নিয়ে গিয়ে এলোপাথাড়ি কোপ দেয় ও গুলি চালায়। পরবর্তীতে সেই কর্মীকে উদ্ধার করতে গেলে তৃণমূল কংগ্রেস সমর্থকদের উপরও গুলি চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। আর সেই গুলিতে গুরুতর জখম ৮ তৃণমূল কর্মী। এমনটাই অভিযোগ তৃণমূলের অঞ্চল সভাপতির।

বিজেপি-র তরফে এই হামলার অভিযোগ অস্বীকার করা হয়। তাদের দাবি তৃণমূলের অন্দরে গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা ঘটেছে। অন্যদিকে, তৃণমূলের দাবি প্রচার সেরে বাড়ি ফেরার পর বাবু হকের বাড়িতে আক্রমণ চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। তাঁকে বাড়ি থেকে ডেকে কুপিয়ে খুন করা হয়। তৃণমূল নেতা পার্থ প্রতিম রায় জানিয়েছেন, ‘এই এলাকার তৃণমূল কংগ্রেস কর্মীরা রাত পাহারা দেয়। সেখানে অতর্কিতে বিজেপি আশ্রিত দুষ্কৃতিরা এসে গুলি চালায়। জানতে পারা গিয়েছে যে ওপার বাংলা থেকে দুষ্কৃতিরা এসে এই ঘটনা ঘটিয়েছে’। তিনি আরও অভিযোগ করেছেন, কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক দুষ্কৃতিদের নিয়ে নিজের বাড়িতে বৈঠক করেছেন। বিএসএফ-এর মদতে ওপার বাংলা থেকে দুষ্কৃতিরা এসে এই ঘটনা ঘটিয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.