WB Panchayat Election 2023: ভোটের আগেই উত্তপ্ত সামশেরগঞ্জ, প্রচার শেষে ফেরার পথে গুলিবিদ্ধ কংগ্রেস কর্মী

WB Panchayat Election 2023: গুলিবিদ্ধ আরিফকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ায় হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। ঘটনার পরই বিক্ষোভ শুরু করেছে কংগ্রেস। ঘটনাটি তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অস্বীকার করা হয়েছে

Updated By: Jul 2, 2023, 10:58 PM IST
WB Panchayat Election 2023: ভোটের আগেই উত্তপ্ত সামশেরগঞ্জ, প্রচার শেষে ফেরার পথে গুলিবিদ্ধ কংগ্রেস কর্মী

সোমা মাইতি: আগামী রবিবার পঞ্চায়েত নির্বাচনের ভোটগ্রহণ। তার আগেই উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদের সামশেরগঞ্জ। চলল গুলি। গুলিবিদ্ধ হলেন কংগ্রেস কর্মী আরিফ সেখ। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে আগামিকাল সামশেরগঞ্জ থানা ঘেরাও করতে পারে কংগ্রেস।

আরও পড়ুন- স্পর্শকাতর এলাকা-বুথ কোনগুলি, চিহ্নিত করতে গাইডলাইন তৈরি করে ফেলল কমিশন  

রবিবার সামশেরগঞ্জ থানার তিনপাকুরিয়া গ্রাম পঞ্চায়েতের কংগ্রেস কর্মী আরিফ সন্ধেয় প্রচার সেরে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, সেইসময় আরিফকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। কংগ্রেসের দাবি, পরিকল্পিতভাবে ওই গুলিচালনার ঘটনা ঘটিয়েছে তৃণমূল কংগ্রেস। গুলিবিদ্ধ আরিফকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ায় হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। ঘটনার পরই বিক্ষোভ শুরু করেছে কংগ্রেস। ঘটনাটি তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অস্বীকার করা হয়েছে। বলা হয়েছে গোটা ব্যাপারটি কংগ্রেসের ভেতরকার দ্বন্দ্ব।

মনোনয়নের প্রথম দিন থেকেই বারবার উত্তপ্ত হয়ে উঠেছে মুর্শিদাবাদ। মারাও গিয়েছেন একজন। রবিবার ঘটনার পরই ঘটনাস্থলে গিয়েছে পুলিস। বিক্ষুব্ধ কংগ্রেস কর্মীদের সঙ্গে কথা বলছে পুলিস। তাদের শান্ত করার চেষ্টা করছেন। কংগ্রেস কর্মীদের অভিযোগ তৃণমূল কংগ্রেস বিধায়ক ও তাঁর দলবল যখন ফিরছিলেন তখন ওই গুলি চালনার ঘটনা ঘটে। তৃণমূল কংগ্রেসের পক্ষে থেকে ওই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। 

সামশেরগঞ্জে প্রায়ই বোমা উদ্ধার হচ্ছে। আজ বিকেলেও বোমা বিস্ফোরণে প্রাচীর ভেঙে পড়ার মতো ঘটনা ঘটেছে। তারপর আজ এই গুলি চালনার ঘটনা। ফলে এলাকার উত্তেজনা চরমে উঠেছে। ডাকবাংলো মোড় এক কংগ্রেস কর্মীর দাবি, এই বিক্ষোভ চলবে। পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে। আগামিকাল সকালেই থানা ঘেরাও করা হবে। আমরা চাই অবিলম্বে সামশেরগঞ্জের বিধায়ক আমিরুল ইসলামকে গ্রেফতার করা হোক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.