Mal: রাতভর বৃষ্টি, ৩১ নম্বর জাতীয় সড়কের উপর দিয়ে বইছে জল

স্থানীয় মানুষজনের বক্তব্য, রাত থেকেই ঘীস সেতু সংলগ্ন ৩১ নম্বর জাতীয় সড়কে উপর দিয়ে জল যাচ্ছে। রাতের দিকে জল আরো বেশি ছিল এই রাস্তায়

Updated By: Aug 19, 2021, 11:52 AM IST
Mal: রাতভর বৃষ্টি, ৩১ নম্বর জাতীয় সড়কের উপর দিয়ে বইছে জল

নিজস্ব প্রতিবেদন: রাত থেকেই প্রচন্ড বৃষ্টি পাহাড়সহ সমতলে।  যার ফলে হুহু করে বাড়ছে ডুয়ার্সের সব নদীর জল। মাল ব্লকের ঘীস নদী সংলগ্ন রোমতি খোলার জল বেড়ে যাওয়ায় সেই জল ৩১ নাম্বার জাতীয় সড়কের ওপর দিয়ে বইছে। আর গাড়ি চলাচলে প্রবল সমস্যার সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন- Coronavirus: দেশে ৪০ হাজারের নীচে দৈনিক সংক্রমণ, কেরলের পরিস্থিতি উদ্বেগের

স্থানীয় মানুষজনের বক্তব্য, রাত থেকেই ঘীস সেতু সংলগ্ন ৩১ নম্বর জাতীয় সড়কে উপর দিয়ে জল যাচ্ছে। রাতের দিকে জল আরো বেশি ছিল এই রাস্তায়। প্রতিবছর বর্ষায় ,  ভারী বৃষ্টি হলে এই রোমতি খোলার জল এই ভাবেই জাতীয় সড়কের ওপর দিয়ে যায়। এর আগেই ক্ষতি হয়েছিল এই জাতীয় সড়কের। এবারও ক্ষতির সম্ভাবনা রয়েছে। বর্তমানে জাতীয় সড়ক দিয়ে গাড়ি খুব ধীর গতিতে চলাচল করছে।

আরও পড়ুন- Weather Today: ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা একাধিক জেলায়, বাড়বে আর্দ্রতার অস্বস্তি

ঘীস নদীর পাশেই  রয়েছে রেলের আন্ডারপাস। সেই আন্ডারপাস দিয়েই রোমতি খোলার জল প্রবাহিত হয়। এর আগেও জল যাওয়ার রেলের আন্ডারপাসটি ক্ষতিগ্রস্ত হয়েছিল। বর্তমানে রোমতি খোলার জল এই আন্ডারপাস দিয়ে জাতীয় সড়কের ওপর দিয়ে বইছে। এতে যখন তখন বড় ক্ষতি হতে পারে জাতীয় সড়কের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.