WB Election Voting first phase: পোলিং বুথ বসানো নিয়ে ঝগড়া, TMC কর্মীর হাত 'কামড়ে দিল' BJP কর্মী

 যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। 

Updated By: Mar 27, 2021, 10:28 PM IST
WB Election Voting first phase: পোলিং বুথ বসানো নিয়ে ঝগড়া, TMC কর্মীর হাত 'কামড়ে দিল' BJP কর্মী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : পোলিং বুথ বসানো নিয়ে ঝগড়া, হাতাহাতির মধ্যে তৃণমূল (TMC) কর্মীর হাত কামড়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপি (BJP) কর্মীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম জেলার নয়াগ্রামে (Nayagram)। আক্রান্ত তৃণমূল কর্মীর নাম মানিক মহাপাত্র।

রাজ্যে প্রথম দফার ভোটে আজ ভোটগ্রহণ হয় ঝাড়গ্রামের নয়াগ্রাম (Nayagram) বিধানসভা কেন্দ্রে। এই নয়াগ্রাম বিধানসভা কেন্দ্রের অন্তর্গত তুফুরিয়া গ্রামের একটি স্কুলে ভোট চলছিল। তৃণমূলের অভিযোগ, ভোট চলাকালীন স্কুলের ভোটগ্রহণ কেন্দ্রের ২০০ মিটারের মধ্যে পোলিং বুথ খুলেছিল বিজেপি (BJP)। তারই প্রতিবাদ করেন তৃণমূল (TMC) কর্মীরা। প্রতিবাদ করতেই পাল্টা চড়াও হন বিজেপি কর্মীরা। 

এখন পোলিং বুথের সামনে নাতিকে কোলে নিয়ে দাঁড়িয়ে ছিলেন সাবিত্রী মহাপাত্র। তাঁর উপরে প্রথমে চড়াও হন বিজেপি কর্মী সমর্থকেরা। তখন তাঁদের বাঁচাতে ছুটে আসেন তৃণমূল সমর্থক মানিক মহাপাত্র। অভিযোগ, এরপরই তাঁকে কামড়ে দেন এক বিজেপি সমর্থক। কামড়ের চোটে হাতে ক্ষত হয় মানিক মহাপাত্রের। সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় নয়াগ্রাম মাল্টি সুপারস্পেশালিটি হাসপাতালে। 

আরও পড়ুন, WB Election Voting first phase: 'ছাপ্পা' দিতে বাধা, 'শান্তিপূর্ণ' ভোটে পুলিসের সামনেই প্রার্থীর চুল টেনে-জামা ছিঁড়ে মারধর

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন কমিশনের কর্তারা এবং আধাসেনা জওয়ানরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন তাঁরা। যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। প্রসঙ্গত, রাজ্যে প্রথম দফার ভোটগ্রহণ বিক্ষিপ্ত কিছু ঘটনা ছাড়া মোটের উপর শান্তিপূর্ণ বলে জানিয়েছে কমিশন। পাশাপাশি প্রথম দফায় ৮০ শতাংশ ভোট পড়েছে বলেও জানিয়েছে কমিশন।

আরও পড়ুন, WB Election Voting first phase: উত্তেজনা উত্তর কাঁথিতে, বাঁশ-রড দিয়ে মারধর, 'মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন' TMC ব্লক সভাপতি

.