WB election 2021 : নন্দীগ্রামে হামলা চালিয়েছে 'শুভেন্দুর বিজেপি-ই', কমিশনে অভিযোগ তৃণমূলের

দুপক্ষের সংঘর্ষের জেরে মোট ৯ জন আহত হন। 

Updated By: Mar 18, 2021, 07:12 PM IST
WB election 2021 : নন্দীগ্রামে হামলা চালিয়েছে 'শুভেন্দুর বিজেপি-ই', কমিশনে অভিযোগ তৃণমূলের
কমিশনে জমা দেওয়া তৃণমূলের ছবি প্রমাণ

নিজস্ব প্রতিবেদন : নন্দীগ্রামে (Nandigram) হামলা চালিয়েছে বিজেপি (BJP) কর্মী, সমর্থকরা। নির্বাচন কমিশনে (Election Comission) অভিযোগ জানাল শাসকদল তৃণমূল কংগ্রেস (TMC)। একইসঙ্গে এই মর্মে আগামিকাল নির্বাচন কমিশনের সঙ্গে দেখাও করবে তৃণমূলের প্রতিনিধি দল। তৃণমূলের অভিযোগ, গতকাল রাতে নন্দীগ্রামের বয়াল গ্রাম পঞ্চায়েতে ও আজ সকালে সোনাচূড়ায়  দলীয় কর্মী-সমর্কদের উপর হামলা চালিয়েছে বিজেপি কর্মী-সমর্থকরা। এই মর্মেই কমিশনে অভিযোগ জানিয়েছে তৃণমূল। অভিযোগের স্বপক্ষে ভাঙচুর করা গাড়ির ছবি ও আক্রান্তদের এক্স-রে রিপোর্টও জমা দিয়েছে শাসকদল।

প্রসঙ্গত, যে নন্দীগ্রাম (Nandigram) শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) গড় বলে পরিচিত সেখানেই আজ প্রবল বিক্ষোভের মুখে পড়েন তিনি। এর জেরে বিজেপি-তৃণমূল সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। উত্তেজনা ছড়ায় সোনাচূড়ায়। আজ সোনাচূড়া বাজারে শুভেন্দু অধিকারী আসতেই তাঁকে কালো পতাকা দেখানো হয়। এরপরই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। হাতাহাতিতে জড়িয়ে পড়েন তৃণমূল (TMC) ও বিজেপি (BJP) সমর্থকরা। এতে আহত হন বেশ কয়েকজন। 

এঘটনায় বিজেপিরও পাল্টা অভিযোগ, তৃণমূল সমর্থকরা তাঁদের সমর্থকদের উপরে চড়াও হন। তাঁদের মারধর করা হয়। শুভেন্দু অধিকারীর কনভয়ে থাকা বাইকগুলোকে আটকে বেধড়ক মারধর করা হয়। দুপক্ষের সংঘর্ষের জেরে মোট ৯ জন আহত হন। 

আরও পড়ুন, বিড়ম্বনার এক শেষ! শিখা মিত্রের নাম ঘোষণা BJP-র, অস্বীকার সোমেন-জায়ার  

Paayel-র পাশের কেন্দ্রে BJP প্রার্থী Srabanti, বালিতে Baishali

.