গদ্দারদের আর TMC-তে জায়গা নেই, নাম না করে দলত্যাগীদের সতর্ক করলেন অরূপ রায়

আজ হাওড়া সদরের নির্বাচিত ৯ জন তৃণমূল কংগ্রেস প্রার্থীকে দলের পক্ষ থেকে সংবর্ধন দেওয়া হয়

Updated By: May 4, 2021, 07:42 PM IST
গদ্দারদের আর TMC-তে জায়গা নেই, নাম না করে দলত্যাগীদের সতর্ক করলেন অরূপ রায়

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা নির্বাচনের আগে যেভাবে তৃণমূলের হেভিওয়েট নেতারা দল ছাড়ছিলেন তাতে উত্সাহ বাড়ছিল বিরোধী শিবিরে। কেউ কেউ তৃণমূল দলটায় শেষপর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়ই রয়ে যাবেন বলেও আশঙ্কা প্রকাশ করেছিলেন।  ২ মে ভোটের ফল তাদের সব হিসেব ওলটপালট করে দিয়েছে। ভোট ফুরতেই সেইসব দলবদলু-দের বিরুদ্ধে সরব হলেন হাওড়া সদর তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান অরূপ রায়।

আরও পড়ুন-অক্সিজেনের ঘটতি মেটাতে স্বাস্থ্য দফতর জারি করল নতুন নির্দেশিকা

মঙ্গলবার দলের এক অনুষ্ঠানে অরূপ রায়ের(Arup Roy) নিশানায় ছিলেন, শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়-সহ(Rajib Banerjee) দলের একাধিক নেতা। তিনি বলেন, ভোট হল একটা যুদ্ধ। সেই যুদ্ধে যদি কোনও সৈনিক বা সেনাপতি দল ছেড়ে চলে যায় তাহলে তাকে 'গদ্দার' বা বিশ্বাসঘাতক বলা হয়। সেই গদ্দারদের যেন আর দলে জায়গা না দেওয়া হয়।

তৃণমূল কংগ্রেসের তরফে দলের হাওড়ার কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে অরূপবাবু বলেন, ভোটের আগে কিছু নেতা ও কর্মী টাকার লোভে দল ছেড়ে গিয়েছেন। দলের সঙ্গে তাঁরা বেইমানি করেছেন। তৃণমূলে ওইসব কর্মীদের আর কোনও জায়গা নেই। ওইসব গদ্দারদের দলে যেন আর নেওয়া হয় তার জন্য দলের হাইকামান্ডের কাছে অনুরোধ করব।

আরও পড়ুন-অহিষ্ণুতার প্রতীক মমতা, নিহত BJP কর্মীর পরিবারের সঙ্গে দেখা করে মন্তব্য Nadda-র

আজ হাওড়া সদরের নির্বাচিত ৯ জন তৃণমূল কংগ্রেস প্রার্থীকে দলের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। অরূপ রায় বলেন কোভিদ পরিস্থিতিতে সব ধরনের বিজয় উৎসব বন্ধ রাখা হয়েছে। দলীয় বিধায়ক এবং কর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে এই কঠিন পরিস্থিতিতে তারা যেন সাধারণ মানুষ এবং কোভিদ রোগীদের পাশে থাকেন। তাদের সবরকম সহযোগিতা করেন।

.