WB assembly election 2021: সাধারণ মানুষ আমাকেই ভোট দেবেন, দাবি সংযুক্ত মোর্চা প্রার্থী Sukhbir Subba-র

শুধু দিনে নয়, এবার রাতেও প্রচারে সামিল মালবাজারের প্রার্থী।

Updated By: Mar 29, 2021, 02:06 PM IST
WB assembly election 2021: সাধারণ মানুষ আমাকেই ভোট দেবেন, দাবি সংযুক্ত মোর্চা প্রার্থী Sukhbir Subba-র

নিজস্ব প্রতিবেদন: দিনের পাশাপাশি রাতেও প্রচারে জোর দিচ্ছেন ভোটপ্রার্থীরা। মালবাজার মহকুমার চালসার বাতাবাড়ি ফার্ম বাজারে রাতেও প্রচারে দেখা গেল সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রার্থীকে।

এদিন ব্যবসায়ীদের সঙ্গে পরিচয়ের মাধ্যমে নাগরাকাটা (Nagrakata) বিধানসভার সংযুক্ত মোর্চা (Samyukt Morcha) সমর্থিত কংগ্রেস প্রার্থী সুখবীর সুব্বা তাঁর ভোটপ্রচার সারলেন। 

রাতে বাজারে এক পথসভা হল। পথসভায় বক্তারা বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে বক্তব্য রাখেন। সুখবীর বলেন, ভোটে জিতে আমরা কর্মসংস্থান, শিক্ষা, স্বাস্থ্যের উন্নতি করব। চা-বাগান এলাকায় জলের সমস্যা মেটাব। নাগরাকাটা বিধানসভায় তৃণমূল এবং বিজেপির প্রার্থীরাও জোর প্রচার চালাচ্ছেন, কিন্তু সাধারণ মানুষ তাঁকেই ভোট দেবেন বলে দাবি সুখবীরের।

আরও পড়ুন:  WB Assembly Election: অভিযুক্ত পুলিসদের প্রোমোশন, তাই বাপ-বেটার ঘাড়ে দোষ, তোপ শিশিরের; কেন তদন্ত করাননি? প্রশ্ন দিলীপের

পথসভার পরে এলাকার সিপিএম (cpim) ও কংগ্রেস নেতৃত্ব প্রার্থীকে বাজারের ব্যবসায়ীদের দোকানে দোকানে নিয়ে যান ও তাঁর সঙ্গে তাঁদের পরিচয় করিয়ে দেন। সুখবীর দু'হাত জোড় করে ব্যবসায়ীদের কাছে গিয়ে ভোট চান। 

কেন হঠাৎ রাতে প্রচার?

সংশ্লিষ্ট প্রার্থীদের সূত্রে জানা যাচ্ছে, এক দিকে গরমের হাত থেকে রেহাই মেলে। অন্য দিকে, দিনের চেয়ে রাতেই ব্যবসায়ীদের সঙ্গে ভাল মতো কথা বলা যায়।

সুখবীরের প্রচারে উপস্থিত ছিলেন ব্লক কংগ্রেস সভাপতি কুমার থাপা, আব্দুল মান্নান, ভগবান দাস ওঁরাও, সিপিএম নেতা মোস্তাফিজুর রহমান।

আরও পড়ুন: WB assembly election 2021 LIVE : সবার বিরুদ্ধে CPIM কেস দিলেও গদ্দারদের বিরুদ্ধে দেয়নি, কেন? : Mamata

.