WB Assembly Election 2021: ঘোষণার ২ ঘণ্টা পরও অন্ধকারে, কালিয়াগঞ্জের BJP প্রার্থীকে চিনতেই পারলেন না জেলা সভাপতি

মান বাঁচাতে বিশ্বজিত্ লাহিড়ী বলছেন, ওই কেন্দ্রের প্রার্থী রাজবংশী সম্প্রদায়ের কেউ হতে পারেন

Updated By: Mar 18, 2021, 09:02 PM IST
WB Assembly Election 2021: ঘোষণার ২ ঘণ্টা পরও অন্ধকারে, কালিয়াগঞ্জের BJP প্রার্থীকে চিনতেই পারলেন না জেলা সভাপতি

নিজস্ব প্রতিবেদন: বিজেপির প্রার্থীতালিকা প্রকাশ হতেই বিক্ষোভ শুরু হয়েছে রাজ্যের একাধিক জেলায়। প্রার্থী পছন্দ না হওয়ায় জলপাইগুড়ি, দুর্গাপুর, হরিশচন্দ্রপুর, ব্যারাকপুর, রানাঘাটে বিক্ষোভ দেখিয়েছেন বিজেপি কর্মীরা। কিন্তু উত্তর দিনাজপুরের সমস্য়া অন্যরকম। কালিয়াগঞ্জ কেন্দ্রে কে দাঁড়িয়েছেন প্রার্থী ঘোষণার ২ ঘণ্টা পরও তাঁকে চিনতেই পারলেন না খোদ বিজেপির জেলা সভাপতি।

আরও পড়ুন- Paayel-র পাশের কেন্দ্রে BJP প্রার্থী Srabanti, বালিতে Baishali

এনিয়ে বিভিন্ন মহল থেকে প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে উত্তর দিনাজপুরের বিজেপি জেলা সভাপতি বিশ্বজিত্ লাহিড়ীকে। তবে মান বাঁচাতে তিনি বলেন , ওই কেন্দ্রের প্রার্থী রাজবংশী সম্প্রদায়ের কেউ হতে পারেন। উল্লেখ্য, সম্প্রতি আলিপুরদুয়ারের(Alipurduar) বিজেপি জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা দাবি করেছিলেন তিনি আলিপুরদুয়ারের বিজেপি প্রার্থীকে চেনেন না। 

বৃহস্পতিবার বিকাল ৫টা নাগাদ বিজেপির(BJP) প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে দিল্লি থেকে। ওই তালিকায় উত্তর দিনাজপুরের ৯ বিধানসভা কেন্দ্রের মধ্যে ৭ আসনে প্রার্থীর নাম ঘোষণা হয়েছে। ৭ জন প্রার্থীর মধ্যে রায়গঞ্জের প্রার্থী কৃষ্ণ কল্যানী, বিজেপির জেলা দপ্তরে এসে জেলা সভাপতির সঙ্গে দেখা করে গেলেও অন্য ৫ প্রার্থী যোগাযোগই কয়েক ঘণ্টা পর্যন্ত যোগাযোগই করেননি জেলা সভাপতির সঙ্গে।

আরও পড়ুন- নন্দীগ্রামে হামলা চালিয়েছে 'শুভেন্দুর বিজেপি-ই', কমিশনে অভিযোগ তৃণমূলের

এসবের মধ্যে সবথেকে বড় বিষয় হয়ে দাঁড়িয়েছিল কালিয়াগঞ্জের(Kaliaganj) প্রার্থী কে তা বুঝেই উঠতে পারলেন জেলা না কর্তারা। স্বয়ং জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী প্রার্থী ঘোষণার ২ ঘন্টা পরও বলেন, আমি ঠিক জানি না কালিয়াগঞ্জের প্রার্থী সৌমেন রায় কে?

স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে স্বয়ং জেলা সভাপতিই যখন প্রার্থীকে চিনতে পারছেন না তখন সেই প্রার্থীকে নিয়ে দলীয় কর্মীরা ভোট যুদ্ধে লড়বেন কি করে?  আর দলীয় প্রার্থী কে সেটা বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব কেন জানালেন না জেলা স্তরে তা নিয়েও প্রশ্ন উঠছে।

.