WB Assembly Election 2021: নৈহাটিতে BJP কর্মীকে গুলি, চপার দিয়ে কোপানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নৈহাটি বিধানসভার বিজেপি প্রার্থী ফাল্গুনী পাত্র। আহত কর্মীকে  প্রথমে নৈহাটি স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Updated By: Apr 12, 2021, 11:40 AM IST
WB Assembly Election 2021: নৈহাটিতে BJP কর্মীকে গুলি, চপার দিয়ে কোপানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের বিজেপি কর্মীদের ওপর গুলি চালানো, মাথায় চপার দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ। ঘটনাটি ঘটেছে নৈহাটিতে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে মিঠুন পাশওয়ান নামে ওই কর্মীকে। জানা গিয়েছে, একটি পুজোর অনুষ্ঠান থেকে ফেরার সময় তাঁকে প্রায় ৫০ জন ব্যক্তি ঘিরে ফেলে। অভিযোগ, মিঠুনকে লক্ষ্য করে চার রাউন্ড গুলি চালায় ওই দুস্কৃতীরা। এরপর তার মাথায়ও চপার দিয়ে কোপানো হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় সে মাটিতে পড়ে যায়।  

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নৈহাটি বিধানসভার বিজেপি প্রার্থী ফাল্গুনী পাত্র। আহত কর্মীকে  প্রথমে নৈহাটি স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাকে কল্যাণীর জহরলাল নেহেরু হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আরও পড়ুন: 'বেশি খেলতে যেও না, শীতলকুচির খেলা খেলে দেব', বিতর্কিত মন্তব্য সায়ন্তনের

ঘটনায় বিজেপি প্রার্থী ফাল্গুনী পাত্র জানিয়েছেন, 'বিভিন্ন জায়গায় তৃণমূলের গুন্ডাবাহিনী অস্ত্র নিয়ে ঘুরে বেড়াচ্ছে। আমদের কার্যকর্তাদের ভয় দেখাচ্ছে, বোমাবাজি করছে যাতে কেউ ভোট দিতে না পারেন।' তার আরও অভিযোগ আমরা পুলিসকে জানিয়েছি, নির্বাচন কমিশনকেও জানিয়েছি কিন্তু এর কোনও সুরাহা হয়নি।

.