WB assembly election 2021: মালবাজারে TMC-র ফ্লেক্স ছেঁড়া নিয়ে তৃণমূল-বিজেপি চাপানউতোর

স্থানীয় বিজেপি অভিযোগ অস্বীকার করেছে।

Updated By: Apr 3, 2021, 01:48 PM IST
WB assembly election 2021: মালবাজারে TMC-র ফ্লেক্স ছেঁড়া নিয়ে তৃণমূল-বিজেপি চাপানউতোর

নিজস্ব প্রতিবেদন: মালবাজার শহরে তৃণমূল কংগ্রেসের নির্বাচনী প্রচারের পোস্টার ছেঁড়া নিয়ে শুরু হয়েছে চাপানউতোর, বাকবিতণ্ডা। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মাল থানায় বিজেপি কর্মী-সমর্থকদের বিরুদ্ধে এ নিয়ে অভিযোগও জানানো হয়েছে। যদিও স্থানীয় বিজেপি নেতৃত্ব জানিয়ে দিয়েছেন, এ কাজ তাঁদের দলের সংস্কৃতির বিরোধী, একাজ তাঁদের দলের কেউ করেননি। 

তৃণমূল কংগ্রেস (tmc) নেতা কৌশিক দাস এবং মাল (malbazar) টাউন কমিটির সম্পাদক অমিত দে বলেন, আগামী নির্বাচনে বিজেপি (bjp) পরাজয় নিশ্চিত জেনে অশান্তি করতে তৎপর হয়ে উঠেছে। আমরা ভোটের প্রচারের জন্য শহরের বিভিন্ন স্থানে প্রচারমূলক ফ্লেক্স লাগিয়েছি।

আরও পড়ুন: মর্মান্তিক! লাইনে কাজ করার সময় খড়গপুরের কাছে ৩ রেলকর্মীকে পিষে দিল ফলকনুমা এক্সপ্রেস

তাঁরা জানান, ১৩ নম্বর ওয়ার্ডে পশু হাসপাতালের সামনে একটি বিরাট ফ্লেক্স ছিল। গতকাল রাতে বিজেপির কর্মী-সমর্থকরা সেটি ছিঁড়ে দিয়েছেন। আমরা দলের পক্ষ থেকে সুনির্দিষ্ট ভাবে বিজেপির কর্মী ও সমর্থকদের বিরুদ্ধে মাল থানায় অভিযোগও দায়ের করেছি। পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করা হয়েছে। 

এ নিয়ে বিজেপির মালবাজারের পার্থী মহেশ বাগে  অবশ্য বলেন, এটা বিজেপির সংস্কৃতি নয়। বিজেপির কোনও নেতা বা কর্মী এ জাতীয় কাজ কখনোই করবেন না। নির্বাচনে নিশ্চিত হার হবে, এটা বুঝতে পেরে ওরা নিজেরাই ফ্লেক্স ছিঁড়ে ঝগড়া লাগানোর তাল করেছে।

আরও পড়ুন: WB assembly election 2021: ভোট আসে, ভোট যায়; কিন্তু হাল ফেরে না বেহাল সেতুর

.