WB Assembly Election 2021: নারায়ণগড়ে TMC প্রার্থীর গাড়িতে হামলার অভিযোগ, আহত তৃণমূল কর্মী

অভিযোগ, লাঠি দিয়ে গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়। সঙ্গে প্রার্থীর সমর্থকদের মারধরও করা হয়।

Updated By: Mar 19, 2021, 09:28 AM IST
WB Assembly Election 2021: নারায়ণগড়ে TMC প্রার্থীর গাড়িতে হামলার অভিযোগ, আহত তৃণমূল কর্মী

নিজস্ব প্রতিবেদন:  নারায়ণগড় বিধানসভার তৃণমূল প্রার্থী সূর্যকান্ত অট্টের গাড়ির উপর হামলার অভিযোগ উঠল। বৃহস্পতিবার রাতে প্রায় দশটা নাগাদ ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুর জেলার বেলদা থানার রামাগ্রামে।

আরও পড়ুন-প্রার্থী Samik Bhattacharya-কে নিয়ে অশান্তি, বাগুইআটিতে মাথা ফাটল BJP কর্মীর

এদিন তৃণমূল প্রার্থী সূর্যকান্ত অট্ট বিকেল থেকে নারায়ণগড়ের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারে বেরিয়ে ছিলেন। সেইমতো বেলদা থানা রামাগ্রামে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন তৃণমূল প্রার্থী। অভিযোগ, প্রচার শেষে ফেরার পথে বিজেপি(BJP) আশ্রিত দুষ্কৃতীরা তাঁর পথ আটকে গাড়ির ওপর হামলা চালায়। লাঠি দিয়ে গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়। সঙ্গে প্রার্থীর সমর্থকদের মারধরও করা হয়।

আরও পড়ুন-'এ পাড়ার মেয়ে আমি,' শীতলা মন্দিরে পুজো দিয়ে বললেন বেহালা-পশ্চিমের প্রার্থী Srabanti

ওই ঘটনায় আহত হন এক তৃণমূল(TMC) কর্মী। আহত ওই তৃণমূল কর্মীকে বেলদা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় তৃণমূলের তরফে বিজেপির বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হয়েছে। অন্যদিকে বিজেপির পাল্টা অভিযোগ, তৃণমূল কংগ্রেসের কর্মীরা বহিরাগতদের নিয়ে এসে আচমকাই বিজেপি কর্মীদের ওপর হামলা চালায়। মারধর করা হয় অশোক জানা নামে বিজেপির এক নির্বাচিত পঞ্চায়েত সদস্যকে। তাকে গতকাল রাতেই পুলিশ উদ্ধার করে বেলদা গ্রামীণ হাসপাতালে ভর্তি করেছে।

ঘটনায় এলাকায় উত্তেজনা থাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি বলে পুলিশ সূত্রে খবর।

.