WB Assembly Election 2021: নন্দীগ্রামে ভোটের আগে বাড়ল নিরাপত্তা, Suvendu-র সুরক্ষায় মোতায়েন ৩০ মহিলা আধাসেনা

কয়েকদিন আগেই নন্দীগ্রামে সোনাচূড়া বাজারে শুভেন্দু অধিকারীর কনভয় ঘিরে বিক্ষোভ দেখানো হয়

Updated By: Mar 31, 2021, 02:56 PM IST
WB Assembly Election 2021: নন্দীগ্রামে ভোটের আগে বাড়ল নিরাপত্তা, Suvendu-র সুরক্ষায় মোতায়েন ৩০ মহিলা আধাসেনা

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার নন্দীগ্রামে ভোটগ্রহণের আগে নিরাপত্তা বাড়ল শুভেন্দু অধিকারীর। তাঁর ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীর পাশাপাশি রয়েছে কেন্দ্রীয় বাহিনী। এর পরও তাঁকে ঘিরে থাকবে ৩০ মহিলা নিরাপত্তা রক্ষী। বুধ ও বৃহস্পতিবার শিশিরপুত্রের নিরাপত্তায় নিয়োগ করা হয়েছে ওই প্রমীলা বাহিনীকে।

আরও পড়ুন- বহিরাগত গুন্ডারা ঢুকে Nandigram-এ ভোটারদের হুমকি দিচ্ছে, চাঞ্চল্যকর অভিযোগ Mamata-র

রাজ্যে সবচেয়ে আলোচিত কেন্দ্র নন্দীগ্রামে(Nandigram) প্রচার করার সময়ে একাধিক বার বাধার সম্মুখীন হন শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। কোনও কোনও ক্ষেত্রে মহিলারা ঝাঁটা, লাঠি, জুতো নিয়ে তাঁর বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছিলেন।  এত শুভেন্দুর নিরাপত্তা বিঘ্নিত হচ্ছিল বলে মনে করছে প্রশাসন। সেকথা মাথায় রেখেই শুভেন্দু নিরাপত্তার অতিরিক্ত ৩০ মহিলা আধাসেনা মেতায়েন করা হয়েছে। আধাসামরিক বাহিনী সূত্রে এমনটাই খবর।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই নন্দীগ্রামে সোনাচূড়া বাজারে শুভেন্দু অধিকারীর কনভয় ঘিরে বিক্ষোভ দেখানো হয়। তাঁকে কালো পতাকা দেখানো হয়।  বিক্ষোভ দেখানো হয় নন্দীগ্রামের আরও কয়েকটি জায়গাতেও।

অন্যদিকে, নিরাপত্তা বাড়ানো হল বিজেপির ময়নার প্রার্থীর অশোক দিন্দারও। তাঁর জন্য ওয়াই প্লাস নিরাপত্তার ব্যবস্থা করেছে প্রশাসন। প্রসঙ্গত, প্রচারে গিয়ে আক্রান্ত হন অশোক দিন্দা। তাঁর গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়। আহত হন অশোক। তড়িঘড়ি রিপোর্ট তলব করে কমিশন তার জেরেই বাড়ছে নিরাপত্তা। এমনটাই খবর কমিশন সূত্রে।

আরও পড়ুন-LIVE:সন্তোষী মার কাছে মানত করেছিলাম সিঙ্গুর আন্দোলনে জিতলে মন্দির বানিয়ে দেব: মমতা

উল্লেখ্য, নন্দীগ্রামের উত্তেজনার কথা মাথায় রেখে, এই আসনটিকে খুবই গুরুত্ব দিয়ে দেখছে কমিশন। সূত্রের খবর  বৃহস্পতিবার  ভোটের দিনে নন্দীগ্রাম মোতায়েন থাকবে ২২ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। 

.