WB Assembly Election: হঠাৎই প্রার্থী বদল, 'দলিত বলেই এই সিদ্ধান্ত' অভিযোগ TMCর, 'স্বচ্ছ ব্যক্তি নন' সাফাই BJPর

তৃণমূলের কাঁকসা ব্লক সভাপতি দেবদাস বক্সীর বক্তব্য, বিজেপি দলিত শ্রেণীর মানুষদের যে দেখতে পারে না তার আরও একটা উদাহরণ তপন বাগদিকে প্রার্থী থেকে বাদ দেওয়া। 

Updated By: Mar 30, 2021, 10:29 AM IST
WB Assembly Election: হঠাৎই প্রার্থী বদল, 'দলিত বলেই এই সিদ্ধান্ত' অভিযোগ TMCর, 'স্বচ্ছ ব্যক্তি নন' সাফাই BJPর
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিজেপি প্রার্থীর নাম ঘোষণার পরেই শুরু হয়ে গিয়েছিল প্রচার। কিন্তু শেষ রক্ষা হল না। নাম বাতিল হয়ে প্রার্থীই গলসী ১ বিধানসভা কেন্দ্রে। প্রার্থীর নাম ছিল তপন বাগদি। নতুন প্রার্থী হয়েছেন বিকাশ বিশ্বাস। পেশায় স্কুল শিক্ষক তিনি। তিনটি বিষয়ে এম এ করেছেন। স্ত্রীও পেশায় শিক্ষিকা। ২০১৪ সাল থেকে বিজেপি করছেন। এলাকার উন্নয়ন করাই মূল লক্ষ্য বলে জানিয়েছেন বিকাশ বিশ্বাস। তবে কেন হঠাৎ এই বদল? তৃণমূলের দাবি দলিত শ্রেণি হওয়ার কারণেই তপন বাগদিকে প্রার্থী পদ থেকে সরিয়ে দিয়েছে বিজেপি। 

আরও পড়ুন: জলপাইগুড়ির একাধিক জায়গায় BJP কর্মীর ওপর হামলা, কান কেটে নেওয়ার অভিযোগ TMCর বিরুদ্ধে

তৃণমূলের কাঁকসা ব্লক সভাপতি দেবদাস বক্সীর বক্তব্য, বিজেপি দলিত শ্রেণীর মানুষদের যে দেখতে পারে না তার আরও একটা উদাহরণ তপন বাগদিকে প্রার্থী থেকে বাদ দেওয়া। এর ফলে বিজেপির নিজের দলেই ভাঙ্গন ডেকে নিয়ে এল বলে তাঁর মত। অন্যদিকে, বর্ধমান দুর্গাপুরের বিজেপির সাংসদ সুরেন্দর সিং আলুওয়ালিয়া তপন বাগদিকে সরিয়ে দেওয়ার প্রসঙ্গে তিনি বলেন, তপন বাগদির বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ রয়েছে। স্বচ্ছ প্রার্থী হিসেবে তাই স্কুল শিক্ষক বিকাশ বিশ্বাসকে বেছে নেওয়া হয়েছে BJPর তরফে। তৃ

.