WB Assembly Election 2021: হাওড়ার পিলখানায় বিজেপির সভায় ইট ছুড়েছে TMC, অভিযোগ দায়ের শাহনাওয়াজ হুসেনের

তৃণমূল যুব রাজ্য সম্পাদক কৈলাস মিশ্র বলেন বিজেপি কোনোভাবে লড়াইতে পারছে না তাই এসব নাটক করছে

Updated By: Apr 6, 2021, 10:34 PM IST
WB Assembly Election 2021: হাওড়ার পিলখানায় বিজেপির সভায় ইট ছুড়েছে TMC, অভিযোগ দায়ের শাহনাওয়াজ হুসেনের

নিজস্ব প্রতিবেদন: রবিবার হাওড়ায় বাঁকড়ায় সভা করতে গেলে তাঁকে আটকে দেয় পুলিস। আজ অভিযোগ উঠল সভায় ইট পড়ার। গোলাবাড়ি থানায় গিয়ে অভিযোগও জানিয়ে এলেন বিজেপির সর্বভারতীয় নেতা শাহনাওয়াজ হুসেন।

আরও পড়ুন-BJP কর্মীদের হাতে 'খুন' TMC বুথ সভাপতি, ফের উত্তপ্ত গোঘাট

মঙ্গলবার উত্তর হাওড়ায় বিজেপি প্রার্থী উমেশ রায়ের সমর্থনে পিলখানা এলাকায় সভা করছিলেন শাহনাওয়াজ হুসেন। রাত সাড়ে আটটা নাগাদ সভায় বক্তব্য রাখার পর তাকে লক্ষ করে ইট ছোড়া হয় বলে অভিযোগ। যদিও ইট তার গায়ে লাগেনি। গোলাবাড়ি থানায় গিয়ে এনিয়ে অভিযোগ দায়ের করেন শাহনাওয়াজ হোসেন(Shahnawaz Hussain)।

সংবাদমাধ্যমে শাহনাওয়াজ বলেন, তৃণমূল পরিকল্পিত ভাবে এই ঘটনা ঘটিয়েছে। তাঁর ওয়াই ক্যাটাগরি নিরাপত্তা রয়েছে। কিন্তু সভাস্থলে পুলিশ ব্যবস্থা ঠিক ছিল না। বিজেপি কর্মীরা যদি পাথর আটকে না দিত তাহলে বড় ঘটনা ঘটতে পারত। তৃণমূল(TMC) পাথর ছুড়ছে কিন্তু মানুষ বিজেপিকে ফুল দিচ্ছে। তাই সোনার বাংলা গড়তে বিজেপি প্রস্তুত 

উল্টোদিকে, তৃণমূল যুব রাজ্য সম্পাদক কৈলাস মিশ্র বলেন বিজেপি কোনোভাবে লড়াইতে পারছে না তাই এসব নাটক করছে। বাইরে থেকে নেতা এনে সভা করছে। মানুষ এর জবাব দেবে। 

উল্লেখ্য, গত রবিবার বাঁকড়ায় মিছিলের করার কথা ছিল বিজেপির। সেই মতো কোনা এক্সপ্রেস ওয়েতে জড়ো হন বিজেপি সমর্থকরা। খেজুরতলা দিয়ে তাঁদের বাঁকড়ায় ঢোকার কথা ছিল। মিছিলের নেতৃত্বে ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায় ও শাহনাওয়াজ হুসেন। কিন্তু নির্বাচন কমিশন ওই মিছিলের অনুমতি দেয়নি। এর প্রতিবাদের কোনা এক্সপ্রেস ওয়েতে বসে পড়েন রাজীব বন্দ্য়োপাধ্যায়  ও বিজেপি সমর্থকরা। পরিস্থিতি সামাল দিতে নামে পুলিস ও RAF।

আরও পড়ুন-আক্রান্তের সংখ্যা বাড়ছে দক্ষিণের দুই জেলায়, Bengal-এ দৈনিক সংক্রমণ ছাড়াল ২ হাজার

উল্লেখ্য, ওই মিছিলের জন্য অনুমতি চেয়েছিল বিজেপি। সূত্রের খবর, পুলিসের দাবি ছিল বিজেপির প্রস্তাবিত রাস্তা দিয়ে মিছিল গেলে উত্তেজনা সৃষ্টি হতে পারে। ওই কথা জানার পরই বিজেপির আবেদন বাতিল করে কমিশন। এদিন পুলিস রাজীব বন্দ্যোপাধ্যায়(Rajib Banerjee) ও বিজেপি সমর্থকদের সেকথা বুঝিয়ে বলে। তার পরেই অবরোধ তুলে নেওয়া হয়। এনিয়ে বিজেপির শীর্ষ নেতা শাহনাওয়াজ হুসেন বলেন, কাশ্মীরের মতো জায়গাতেও আমাদের রোখা হয়নি। আর বাংলাতে আটকে দেওয়া হল। 

.