WB Assembly Election 2021: উনি সাংসদ; ছেলেরা মন্ত্রী-পুর প্রধান হয়েছেন, আর কী চান, শিশিরকে নিশানা Saugata-র

সৌগত বলেন, বিজেপি পার্টিটাই না ভেঙে যায়। বিজেপির তলায় কিছু নেই, কোনও প্রার্থী নেই। তাই লোকসভার সদস্যদেরকে দাঁড় করানো হচ্ছে

Updated By: Mar 17, 2021, 07:14 PM IST
WB Assembly Election 2021: উনি সাংসদ; ছেলেরা মন্ত্রী-পুর প্রধান হয়েছেন, আর কী চান, শিশিরকে নিশানা Saugata-র

নিজস্ব প্রতিবেদন: আগে বলেছিলেন, শুভেন্দু  বললে ২৪ মার্চ কাঁথিতে নরেন্দ্র মোদীর সভায় যাব। ছেলের পাশে বাবা থাকবে, এটাই তো স্বাভাবিক। আর আজ তৃণমূল সাংসদ শিশির অধিকারী সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেন, কে বলল তৃণমূলে আছি?

রাজ্য নীতিতে জল্পনা রয়েছে, শিশিরবাবুরও গন্তব্য কি শেষ পর্যন্ত বিজেপিই? এনিয়ে তাঁকে চন্দ্রকোনার সভা থেকে তাঁকে নিশানা করলেন তৃণমূল সাংসদ সৌগত রায়(Saugata Roy)।

আরও পড়ুন-WB Assembly Election 2021: ১৯, ২০ তারিখ নন্দীগ্রাম যাচ্ছেন না মমতা, মাসের শেষেই প্রচার নেত্রীর

তৃণমূল সংসদ বলেন, শিশির অধিকারী(Sisir Adhikari) মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের কাছ থেকে যা পেয়েছেন তা আর কেউ পায়নি। উনি নিজে সাংসদ হয়েছেন। ওঁর এক ছেলে সাংসদ হয়েছেন। এক ছেলে মন্ত্রী হয়েছেন। এক ছেলে হয়েছেন পৌরসভার চেয়ারম্য়ান। সঙ্গে দীঘা উন্নয়ন পর্যদের দায়িত্ব। দিন দিন ওঁর অবস্থা ভালো হয়েছে।

সৌগত রায় আরও বলেন, শিশির অধিকারী দাবি করেছেন তাঁকে হেনস্থা করা হচ্ছে। পরিবারকেও হেনস্থা করা হচ্ছে। কিন্তু তাঁর ছেলে যেভাবে তৃণমূলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে তাতে আমাদের সমর্থকরা তো বলবেই। 

আরও পড়ুন-একুশের ভোটের নজরে OBC, ২১ মার্চ ইশতাহার প্রকাশ BJP-র

উল্লেখ্য, শিশির অধিকারী এদিন সংবাদমাধ্য়মে বলেন, শুভেন্দু যেদিন দল ছেড়েছিল সেই দিন থেকেই আমার পরিবারের নাম করে গালিগালাজ করা হচ্ছে। কলকাতা থেকে এক ভদ্রলোক আসছেন আর তার সঙ্গে চোর ডাকাতদের দাঁড় করিয়ে দেওয়া হচ্ছে।

প্রার্থী দেওয়া নিয়ে বিজেপি কর্মীদের বিক্ষোভ নিয়ে সৌগত বলেন, বিজেপি পার্টিটাই না ভেঙে যায়। বিজেপির তলায় কিছু নেই, কোনও প্রার্থী নেই। তাই লোকসভার সদস্যদেরকে দাঁড় করানো হচ্ছে। বহিরাগত মোদি,অমিত শাহ, নাড্ডা এদের কথা মানুষ বোঝে না। মমতা বন্দ্যোপাধ্যায় ভাঙা পা নিয়ে বেরোচ্ছেন। মানুষের আবেগ উথলে উঠেছে। বিজেপি ১০০ টপকাতে পারবে না।

.