WB Assembly Election 2021: বহিরাগত গুন্ডারা ঢুকে Nandigram-এ ভোটারদের হুমকি দিচ্ছে, চাঞ্চল্যকর অভিযোগ Mamata-র

প্রচারে গিয়ে বারবারই বহিরাগতদের নন্দীগ্রামে ঢোকার অভিযোগ করেছেন মমতা

Updated By: Mar 31, 2021, 12:42 PM IST
WB Assembly Election 2021: বহিরাগত গুন্ডারা ঢুকে Nandigram-এ ভোটারদের হুমকি দিচ্ছে, চাঞ্চল্যকর অভিযোগ Mamata-র

নিজস্ব প্রতিবেদন: বহিরাগত গুন্ডারা নন্দীগ্রামে ঢুকছে। এলাকার মানুষকে হুমকি দিচ্ছে তারা। চাঞ্চল্যকর অভিযোগ করলে মমতা বন্দ্য়োপাধ্যায়। 

মুখ্যমন্ত্রী বলেন, গোকুলনগর, বয়াল, বলরামপুর থেকে এরকম একাধিক অভিযোগ আসছে। এনিয়ে আমরা ইতিমধ্যেই নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছি। আশাকরি নন্দীগ্রামে সুষ্ঠু নির্বাচন হবে। 

আরও পড়ুন-WB Assembly Election 2021: রাত পোহালেই ভোট গোসাবায়, নিরাপত্তা নিশ্চিতে তৎপর কমিশন

উল্লেখ্য, প্রচারে গিয়ে বারবারই বহিরাগতদের নন্দীগ্রামে(Nandigram) ঢোকার অভিযোগ করেছেন মমতা। কয়েকদিন আগেই এক নির্বাচনী সভায় মমতা(Mamata Banerjee) অভিযোগ করেন কাঁথি বাসস্ট্যান্ডে ৩০ জন উত্তরপ্রদেশের গুন্ডা ধরা পড়েছে। তাদের কাছ থেকে অস্ত্রও পাওয়া গিয়েছে। ইতিমধ্যেই বহিরাগত ইস্যুতে পূর্ব মেদিনীপুরের বিভিন্ন জায়গা, লজ, সাধারণ মানুষের বাড়ি উল্লেখ করে কমিশনে অভিযোগ করা হয়েছে, বহিরাগতদের এনে ওইসব জায়গায় রাখা হয়েছে। 

বুধবার হুগলির সভায় যাওয়ার আগে ফের বহিরাগতদের এলাকায় ঢোকার অভিযোগ করেন। তাঁর দাবি, বহিরাগতরা এসে বয়াল, গোকুলনগর, বলরামপুরে এসে সন্ত্রাস চালাচ্ছে।

আরও পড়ুন-ফের স্ট্র্যান্ড রোডে অগ্নিকাণ্ড, দাউ দাউ করে জ্বলছে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের হেড অফিস

মমতার অভিযোগ নিয়ে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, ওঁর কাছে যদি তথ্যপ্রমাণ থাকে তাহলে তা নির্বাচন কমিশনকে জানাতে হবে। অবাধ ও শান্তিপূর্ণ ভোট করানোর দায়িত্ব নির্বাচন কমিশনের। নির্বাচনের প্রচার ভোটগ্রহণের ৪৮ ঘণ্টা আগে যখন শেষ হয়ে যায় তখন বাইরের লোক থাকতে পারে না। এটা গোটা দেশ জানে। মমতা যদি অভিযোগ করেন তাহলে কমিশন তার প্রতিনিধি পাঠিয়ে তা খোঁজ খবর করে দেখবে। শুধু শুধু হাওয়া গরম করে লাভ নেই।  ওঁর অভিযোগ যদি বিষয়বস্তু থাকে তাহলে নির্বাচন কমিশন তা খোঁজ নেবে।   

.